• সর্বশেষ আপডেট

    রাজনৈতিক ও আর্থিক সুবিধা নিতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে: কাউন্সিলর জসিম

     

    চট্টগ্রাম অফিসঃ রাজনৈতিক ও আর্থিক সুবিধা নিতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে । নিজেদের স্বার্থ উদ্ধারে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে পাহাড় কাটার মিথ্যা অভিযোগ এনে আমার সামাজিক ও রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টা চালাচ্ছে।  বিষয়টি দলীয় দপ্তর ও সরকারের ঊর্ধ্বতন মহলে লিখিতভাবে জানানো হবে। যারা আমাকে হয়রানি করছে তাদের বিরুদ্ধে  আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল আলম জসিম। 

    শনিবার  (২৯ এপ্রিল ) সন্ধ্যায় তার ব্যাক্তিগত অফিসে সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন কাউন্সিলর জসিম। 

    কাউন্সিলর জানান,শনিবার তার নিজস্ব জায়গায় পুরাতন দেওয়াল নতুন করে সংস্কার করতে গেলে স্হানীয় এসিল্যান্ড এসে তার বাউন্ডারি ওয়াল ভেঙ্গে দেয়। এসময় কাউন্সিলর  তার নির্মাণকৃত ওয়াল ভাঙ্গা হচ্ছে কেন এসিল্যান্ড ওমর ফারুকের কাছে জানতে চাইলে তিনি বলেন, পাহাড় কেটে ওয়াল তুলছেন তাই ভেঙ্গে দেওয়া হচ্ছে। 

    সাংবাদিকদের তিনি বলেন আমি আমার জায়গায় বাউন্ডারি ওয়াল দিচ্ছি, এখানে বহুবছরের পুরাতন গাছ আছে, তাছাড়া আমার জায়গাটা সমতল। পাহাড় ঘেঁষে দেওয়াল নির্মাণ করছি যাতে পাহাড় ভেঙ্গে না পড়ে। এই অজুহাতে এসিল্যান্ড আমার সামনে আমার বাউন্ডারি ওয়াল ভেঙে দিয়েছে এবং কাজ বন্ধ রাখতে বলেছে, তারপরও আমি কোন প্রতিবাদ করিনি। রাজনৈতিক ও আর্থিক সুবিধা নিতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। একটি কুচক্রী মহল নিজেদের স্বার্থ উদ্ধারে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে মান সম্মান ক্ষুন্ন করতে অপপ্রচার চালাচ্ছে। 

    কাউন্সিলর জসিম বলেন, ক্রয় সূত্রে আমার ও আমার পরিবারের কিছু জায়গা আছে সেটি আমি সংস্কারকাজ করছি। কিছু সাংবাদিক ভাই না  জেনে আমাকে শত কোটি টাকার সম্পদের মালিক বানিয়ে দিচ্ছে যা খুবই দুঃখজনক। সাংবাদিক ভাইদের সরেজমিনে এসে সবকিছু দেখে শুনে নিউজ করার অনুরোধ জানান তিনি। কাউন্সিলর জসিম আরও বলেন সাংবাদিক ভাইদের সরেজমিনে আসলে কারা পাহাড়ে সরকারি  জমির ওপর অবৈধ  ঘর করে বসবাস করছে সেগুলোর তথ্য দিবেন বলে জানিয়েছেন তিনি।
    প্রকাশিত রবিবার ৩০ এপ্রিল ২০২৩