• সর্বশেষ আপডেট

    সরণি ফাউন্ডেশন কর্তৃক স্বপ্ননগর বিদ্যানিকেতনে বার্ষিক শিক্ষা সহায়তা প্রদান

     

    এলিট পেইন্টের সিএসআর প্রকল্পের সহায়তায় ও আন্তর্জাতিক মানবিক সহায়তাকারী সংস্থা সরণি ফাউন্ডেশন এর ব্যবস্থাপনায় চট্টগ্রামের পটিয়া উপজেলার চক্রশালাস্থ সুবিধা বঞ্চিত,পরিত্যক্ত চা শ্রমিকের শিশু ও সন্তানদের নিয়ে গড়া জনপ্রিয় মানবিক শিক্ষা প্রতিষ্ঠান স্বপ্ননগর বিদ্যা নিকেতনের বার্ষিক শিক্ষা তহবিলে আর্থিক সহায়তা প্রদান করা হয়। 

    প্রাথমিক ভাবে স্বপ্ননগর স্কুলের বার্ষিক শিক্ষা তহবিলে পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে এবং ধারাবাহিক ভাবে বছর ব্যাপী শিক্ষা সামগ্রী ও প্রয়োজনীয় সকল সহযোগিতা প্রদান করা হবে। 
    সরণি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এলিট পেইন্টের পরিচালক রাহিল আহমেদ এর সার্বিক তত্ত্বাবধানে বুধবার ১লা মার্চ দুপুরে চট্টগ্রামের পটিয়া উপজেলার কুচুয়াই ইউনিয়নের চক্রশালাস্থ স্বপ্ননগর স্কুল প্রাঙ্গণে চেক হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরণি ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক ও  জাতীয় ইংরেজি দৈনিক দি বাংলাদেশ টুডে এর চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান এস এম আকাশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরণি ফাউন্ডেশনের লীড এডমিনিস্ট্রেটর এম এ মুকিত চৌধুরী,সহকারী এডমিনিস্ট্রেটর এস এম আরজু,প্রেস সহকারী এম ফয়সাল এলাহী ও এলিট পেইন্টের ম্যানেজমেন্ট ইন্টার্ন ইফতেখারুল ইসলাম চৌধুরী রাজিব। 

    স্বপ্ননগর বিদ্যা নিকেতনের পরিচালনা পর্ষদের সভাপতি ধ্রুব জ্যোতি হোর ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আল মাহামুদ এর পক্ষে চেক গ্রহণ করেন বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক ও স্বপ্ন নগরের সিনিয়র সদস্য সুজা আল মামুন। 
    আয়োজিত অনুষ্ঠানে আলোচকরা বলেন,সুবিধা বঞ্চিত ও পরিত্যক্ত চা শ্রমিকের সন্তানদের পূর্নবাসনের জন্য একটি উদ্যোগ গ্রহণ করা হলে প্রতিটি ঘরে সৃষ্টিশীল মানবসম্পদ তৈরি হবে। অবহেলিত এই জনপদের মানুষ গুলোর পাশে সরকার ও বিত্তবানদের দাঁড়ানোর আহবান জানানো হয়।

    প্রকাশিত বুধবার ১ লা মার্চ ২০২৩