• সর্বশেষ আপডেট

    চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি রেজা সম্পাদক ভৌমিক

     

    চট্টগ্রাম প্রেস ক্লাব নির্বাচনে সভাপতি পদে ইত্তেফাকের চট্টগ্রাম ব্যুরো  প্রধান সালাহউদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক পদে দেবদুলাল ভৌমিক র্নিবাচিত হয়েছেন। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চট্টগ্রাম প্রেস ক্লাবের ভোট অনুষ্ঠিত হয়। রাতে ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ওমর কায়সার ফলাফল ঘোষণা করেন। সভাপতি পদে ইত্তেফাকের চট্টগ্রাম ব্যুরো প্রধান সালাহউদ্দিন মো. রেজা ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ সংবাদ সংস্থর কলিম সরওয়ার পেয়েছেন ৯৩ ভোট।
    সাধারণ সম্পাদক পদে দৈনিক পূর্বদেশের সহকারী সম্পাদক দেবদুলাল ভৌমিক ৭৭ ভোট পেয়ে

    নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাংবাদিক মহসিন চৌধুরী পেয়েছেন ৭১ ভোট।
    সিনিয়র সহ-সভাপতি পদে চ্যানেলের আইয়ের চট্টগ্রাম ব্যুরো প্রধান ফরিদ উদ্দিন চৌধুরী ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খোরশেদ আলম পান ৭৭ ভোট।

    সহ-সভাপতি পদে মনজুর কাদের মঞ্জু নির্বাচিত হন। তিনি পেয়েছেন ১২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক সুপ্রভাত বাংলাদেশের সিনিয়র সাব এডিটর স ম ইব্রাহীম পয়েছেন ৬৮ ভোট।

    যুগ্ম সম্পাদক পদে দৈনিক যুগান্তরের ব্যুরোপ্রধান শহীদুল্লাহ শাহরিয়ার ১৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক মিন্টু চৌধুরী পেয়েছেন ১০০ ভোট। 
    অর্থ সম্পাদক পদে স্বদেশ টুয়েন্টিফোর ডটকমের যুগ্ম সম্পাদক রাশেদ মাহমুদ ১২৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার ফারুক তাহের পান ৯৪ ভোট।

    দৈনিক সমকালের সিনিয়র সাব এডিটর নাসির উদ্দিন হায়দার ১৪৭ ভোট পেয়ে সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী রুপম চক্রবর্তী পেয়েছেন ১০১ ভোট।

    ক্রীড়া সম্পাদক পদে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র ফটো করেসপন্ডেন্ট সোহেল সরওয়ার ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ ফারুক পেয়েছেন ৫৯ ভোট।

    গ্রন্থাগার সম্পাদক পদে কুতুব উদ্দিন ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শহীদুল ইসলাম পেয়েছেন ৭১ ভোট।

    সমাজসেবা ও আপ্যায়ণ সম্পাদক পদে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র করেসপন্ডেন্ট আল রাহমান ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাহুল দাশ ৬৩ ভোট পান।
    প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে খোরশেদুল আলম শামীম ১৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  আমাদের নতুন সময় ডটকমের বিশেষ প্রতিনিধি আলীউর রহমান ৬১ ভোট পেয়েছেন।

    কার্যকরী সদস্য পদে জসিম চৌধুরী সবুজ ১৭২ ভোট, দৈনিক জনকণ্ঠের ডেপুটি এডিটর মোয়াজ্জেমুল হক ১৫২ ভোট,ডেইলি ইন্ডাস্ট্রির ব্যুরো প্রধান মো. আইয়ুব আলী ১২৫ ভোট এবং মনজুর আলম মনজু ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
    প্রকাশিত রবিবার ০১ জানুয়ারি ২০২২