• সর্বশেষ আপডেট

    চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতি ও পার্কভিউ হসপিটাল এর মধ্যেকার সমঝোতা চুক্তি সম্পাদন

     

    ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতি এবং পার্কভিউ হসপিটাল এর মধ্যকার এক সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

    আজ বুধবার ০৪ জানুয়ারি পার্কভিউ হসপিটালের বোর্ড রুমে সকাল ১১ টায় এই সমঝোতা চুক্তি অনুষ্ঠিত হয়।

     চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ও সমিতির সভাপতি, ড. নিছার উদ্দিন আহমেদ (মঞ্জু), সাধারণ সম্পাদক  জনাব মোঃ হাসান মুরাদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক,  কিশোর দত্ত মানু, যুগ্ম সাধারণ সম্পাদক,  এ এস এম শরীফ টুটুল ক্রীড়া সম্পাদক,  প্রিন্স  দপ্তর সম্পাদক  মোঃ নাছির উদ্দীন, ইব্রাহিম- সদস্য,  ইকবাল-সদস্য, রাশেদ- সদস্য ও নেহার- সদস্য।



    চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু বলেন, " পার্কভিউ হসপিটাল চিকিৎসা সেবায় যে সুনাম অর্জন করেছে তার অংশীদার হতে পারে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। আশা করছি চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতি এবং পার্কভিউ হসপিটালের মধ্যে এ সম্পর্ক ভবিষ্যতে আরো জোরদার হবে।

    পার্কভিউ হসপিটাল এর ব্যবস্থাপনা পরিচালক ডা: এ.টি.এম. রেজাউল করিম বলেন, "গুণগত মানের চিকিৎসা সেবা প্রদানের জন্য আমরা সকল ইউরোপিয়ান আধুনিক মেশিন পার্কভিউ হসপিটাল স্থাপন করেছি এবং Man behind the machine বা টেকনিক্যাল সাপোর্ট স্টাফদের দক্ষতাকেও শতভাগ সম্পূর্ণরূপে নিশ্চিত করেছি। ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির  সাথে একীভূত হতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি।

    অনুষ্ঠানে পার্কভিউ হসপিটাল এর পক্ষে উপস্থিত  ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও অর্থোপেডিক সার্জন ডা: এ.টি.এম. রেজাউল করিম,  ডাইরেক্টর (কম্প্লায়েন্স) ডা: সালাহউদ্দিন এম.এ.এইচ. চৌধুরী, জেনারেল ম্যানেজার জনাব তালুকদার জিয়াউর রহমান শরীফ, হেড অফ মার্কেটিং জনাব জাহেদুল ইসলাম, এডমিন অফিসার জনাব সরফুদ্দীন আহমেদ, সিনিয়র  এক্সিকিউটিভ (ব্রান্ডিং) জনাব মোঃ নেজাম উদ্দীন, বিজনেস ডেভেলপমেন্ট অফিসার জনাব মোঃ দিদারুল ইসলাম, জনাব মোঃ মশিউর রহমান, জনাব মোঃ জহিরুল ইসলাম ও জনাব মোঃ সালমান বিন ফারুক প্রমুখ।

    এই কর্পোরেট সমঝোতা স্মারক চুক্তি অনুযায়ী চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতিকে পার্কভিউ হসপিটাল এর পক্ষ থেকে চিকিৎসা সেবায় বিশেষ ডিসকাউন্ট সুবিধা প্রদান করা হবে।
    প্রকাশিত বুধবার ০৪ জানুয়ারি ২০২২