• সর্বশেষ আপডেট

    পার্কভিউ হসপিটালে অনুষ্ঠিত হলো ইন্টার্নশীপ সম্পন্নকারীদের সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান

     

    পার্কভিউ হসপিটাল কেবল চিকিৎসা সেবা ক্ষেত্রেই নয় সমাজ তথা জাতি বিনির্মাণে গুণগত শিক্ষার প্রসারেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে - তারই ফলশ্রুতিতে চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস ইউনিভার্সিটির শিক্ষার্থীদের জন্য পার্কভিউ হসপিটাল মাসব্যাপী 'ইন্টার্নশীপ  প্রোগ্রামের' উদ্যোগ গ্রহণ করে। উক্ত ইন্টার্নশিপ সম্পন্নকারীদের জন্য এক বর্ণাঢ্য "সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান" অদ্য মঙ্গলবার, ২৭শে ডিসেম্বর, সকাল ১১ঃ০০ ঘটিকায় পার্কভিউ হসপিটালের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। পার্কভিউ হসপিটালের ক্লিনিক্যাল নিউট্রিশনিস্ট ও কনসালটেন্ট হাসিনা আক্তার লিপির সঞ্চালনায় এ অনুষ্ঠানে সভাপতি হিসেবে ছিলেন পার্কভিউ হসপিটালের ম্যানেজিং ডাইরেক্টর ও অর্থোপেডিক সার্জন ডাঃ এ.টি.এম. রেজাউল করিম, প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রফেসর ডঃ মোঃ আশরাফ আলী বিশ্বাস, ডিন, ফ্যাকাল্টি অফ ফুড সায়েন্স এন্ড টেকনোলজি, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস ইউনিভার্সিটি, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব শুভঙ্কর সাহা, এসোসিয়েট প্রফেসর এন্ড ইন্টার্ন এসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সাইন্সেস ইউনিভার্সিটি এবং ডাঃ সালাহউদ্দিন এম. এ.এইচ. চৌধুরী, ডাইরেক্টর (কমপ্লায়েন্স), পার্কভিউ হসপিটাল লিমিটেড।
    অনুষ্ঠানে পার্কভিউ হসপিটালের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন মেডিকেল ডাইরেক্টর (ল্যাব সার্ভিস) ডাঃ আহামদ রহিম , জেনারেল ম্যানেজার (এডমিনিস্ট্রেশন) জনাব তালুকদার জিয়াউর রহমান শরীফ। পার্কভিউ হসপিটালের হেড অফ মার্কেটিং জনাব জাহেদুল ইসলাম, এডমিন অফিসার জনাব সরফুদ্দীন আহমেদ ও জনাব আব্দুল্লাহ আল হাসনাইন এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানের সমাপ্তি লগ্নে সকল ইন্টার্নশিপ সম্পন্নকারীদের জন্য পার্কভিউ হসপিটালের পক্ষ থেকে সনদ ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

    প্রকাশিত মঙ্গলবার ২৭ ডিসেম্বর ২০২২