• সর্বশেষ আপডেট

    ৪টি মোটরসাইকেল, দেশীয় অস্ত্র-গুলি,২৩টি মোবাইলসহ বিপুল পরিমাণ চোরাই মালামাল উদ্ধার,গ্রেফতার ০৫:

     

    দিগন্ত নিউজ ডেস্কঃ নগরের আকবরশাহ্ থানা পুলিশ আজ ১২ সেপ্টেম্বর গভীর রাতে অভিযান পরিচালনা করে আকবরশাহ্ থানাধীন  লতিফপুর পাকা রাস্তার মাথা, ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের উপর হতে দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও গুলি নিয়ে ডাকাতির প্রস্তুতিকালে, ৫ জন ডাকাতকে আটক করে।

    আটকৃতরা হল মাসুদ আলম প্রঃ হিরো (২৩) মানিক প্রকাশ সোহেল (৩২),  মুহাম্মদ সাজু (৩৪), মো: শামসুল আরেফিন খান প্র: হৃদয় (২৩),  মোঃ শফিকুল ইসলাম কাজল (২৯) তারা সময় সীতাকুণ্ডের বাসিন্দা।

    এসময়  তাদের নিকট থেকে ০৭টি মোবাইল সহ বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করা হয়। পরবর্তীতে ধৃত আসামীদের নিয়ে সোনাইছড়ি রোড এলাকা ও সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান পরিচালনা করে সর্বমোট ০৪টি চোরাই মোটরসাইকেল, ০১টি দেশীয় তৈরি এলজি, ০২ রাউন্ড কার্তুজ, ১টি ডেল লেপ্টপ, ০৩টি ট্যাব, ২৩টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেট, ০১টি স্টিলের ফোল্ডিং টিপ ছোরা,০১টি লোহার হ্যান্ড পান্স, ০১টি মিনি জেনারেটর,৭টি রেইন বো রংয়ের কোটা, ০১টি পুরাতন বৈদ্যুতিক চুলা,০১টি ভিশন কোম্পানীর এডজাষ্ট ফ্যান, ০২টি ওয়ালটন কোম্পানীর স্ট্যাবিলাইজার, ০১টি পুরাতন এয়ার প্রেসার মেশিন, ০৫টি বিভিন্ন মডেলের পুরাতন ওয়াটার প্যাম্প, ১১ কয়েল ক্যাবল, ২০টি বিভিন্ন মডেলের মোবাইল চার্জার, ২০টি বিভিন্ন মডেলের চার্জার ক্যাবল, ১৭টি বিভিন্ন মডেলের এয়ার ফোন, ০৩টি হেডফোন, ০১টি মাল্টি প্লাগ, ০২টি রিমোট, ০৫টি ডাটা ক্যাবল, ০৭টি কার্ড রিডার, ১৭টি পয়েন্ট কানেক্টর সহ বিপুল পরিমাণ চোরাই সন্দিগ্ধ মালামাল উদ্ধার করা হয়। 

    আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অলি উদ্দিন আকবর দিগন্ত নিউজকে জানান,  গ্রেফতার ১নং আসামী মাসুদ আলম প্রঃ হিরো'র বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি,অস্ত্র,মাদক সহ  ১০টি মামলা, ২নং
     আসামী মানিক প্রঃ সোহেলের বিরুদ্ধে ০৩টি মামলা, ৩নং আসামী সাজু'র বিরুদ্ধে ০৫টি মামলা, ৪নং আসামী শামসুল আরেফিন খান প্রঃ হৃদয় এর বিরুদ্ধে ০৪টি মামলা এবং ৫নং আসামী শফিকুল ইসলামের বিরুদ্ধে ০২টি মামলা রয়েছে।

    ওসি জানান, আসামীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, টোল রোড ও লিংক রোডে পথচারী ও যাত্রীদের অস্ত্রের ভয় দেখিয়ে মালামাল লুন্ঠন করা ছাড়াও বিভিন্ন গৃহ ও দোকান থেকে মালামাল চুরির সহিত জড়িত মর্মে তথ্য পাওয়া যায়।

    আসামীদের আকবরশাহ্ থানায় রুজুকৃত ০২টি নতুন মামলায় আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

    প্রকাশিত সোমবার ১২ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad