Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    তৈমুর আলমের কাছে চাঁদা দাবি করা সেই যুবক গ্রেফতার

     

    গোয়েন্দা সংস্থার সদস্য পরিচয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের কাছে চাঁদা দাবির ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার নাম সুমন মিয়া (৩৬)।

    মঙ্গলবার (৪ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশ। বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম। সুমন মিয়ার বাড়ি কুমিল্লার হোমনা থানার রামকৃষ্ণপুর গ্রামে।

    জায়েদুল আলম জানান, গত ২২ ডিসেম্বর রাতে রাজধানীর শ্যামলী এলাকায় ডিবি পুলিশের সোর্স হুমায়ুন ও বাবু নামে অনলাইন নিউজ পোর্টালের এক সাংবাদিকের সঙ্গে অর্থ হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করে সুমন। এ সময় তৈমুর আলমের মোবাইলে নম্বরে ফোন করে নিজেকে ডিজিএফআই সদস্য পরিচয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। 

    এরপর কয়েক দফায় ফোন করে দাবিকৃত চাঁদার টাকা দিতে চাপ দেয় সুমন। একটি বিকাশ নম্বরও পাঠায়। ঘটনার পর গত ১ জানুয়ারি সদর মডেল থানায় লিখিত অভিযোগ দেন তৈমুর আলম খন্দকার। এর প্রেক্ষিতে পুলিশ কল লিস্টের সূত্র ধরে তদন্ত শুরু করে। ২ জানুয়ারি রাতে আবারও তৈমুর আলমকে ফোন করে চাঁদা দাবি করে সুমন। এ সময় পুলিশ তার অবস্থান নিশ্চিত হয়।

     রাজধানীর উত্তর আদাবর এলাকায় অভিযান চালিয়ে গতরাতে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় সুমনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় প্রতারণার মামলা করা হয়েছে জানান এসপি।

    প্রকাশিত: মঙ্গলবার ০৪ জানুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad