• সর্বশেষ আপডেট

    টিকা কার্ড না দেখে খাবার পরিবেশন করায় বিভিন্ন রেস্টুরেন্টকে জরিমানা

      


    এম এ মেহেদী, প্রধান প্রতিবেদকঃ চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গ্রাহকদের টিকা কার্ড না দেখে খাবার পরিবেশন করায় বিভিন্ন রেস্টুরেন্টকে ৭ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে।

    চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে আজ শুক্রবার সকালে নগরীর এম.এ আজিজ স্টেডিয়াম ও সি আর বি এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

    সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী এর নেতৃত্বে এই অভিযানে কোভিড-১৯ করোনা ভাইরাস নিয়ন্ত্রণের লক্ষ্যে সরকারি স্বাস্থ্য বিধি মেনে না চলায় ও গ্রাহকদের টিকা সনদ না দেখে রেস্টুরেন্টে খাবার পরিবেশন করায় নগরীর বিনোদন কেন্দ্র সিআরবি এলাকার তাসফিয়া গার্ডেনকে ৩ হাজার, স্টেডিয়াম এলাকার প্রিয়ন্তীকে ২ হাজার, সাব-জিরোকে ২ হাজার ও এস্টেরিয়া রেস্টুরেন্টকে ৫ শত টাকাসহ মোট ৭ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়।

    নির্বাহী ম্যাজিস্ট্রেট এই সময় গ্রাহকদের টিকা সনদ নিশ্চিত করার জন্য রেস্টুরেন্ট মালিকদের নিদর্শনা প্রদান করেন এবং জনসাধারণকে স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে সচেতন করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারী ও মেট্রোপলিটন পুলিশ।

    প্রকাশিত: শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad