Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অতিরিক্ত মধপানে শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

      

    মদপানে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থীসহ দুই জনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার দিবাগত রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এ ছাড়াও অসুস্থ হয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছেন আরও নয় জন। তারা হাসপাতালের ১৬নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

    মৃত দুজন হলেন– রুয়েট শিক্ষার্থী মাসরুর মুহিত (২৩) এবং কাটাখালির সমসাদিপুর এলাকার আসাদুল ইসলাম (২২)। তাদের মৃত্যুর বিষয়ে পুলিশ বাদী হয়ে নগরীর মতিহার ও কাটাখালী থানায় দুটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।

    এদিকে, মদপানে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন– মতিহার থানার চর শ্যামপুর এলাকার হায়দার আলীর ছেলে মনিরুল ইসলাম (২৫), মণ্ডল শেখের ছেলে শাহাদাত হোসেন (২৫), তৈমুর রহমানের ছেলে জাকির হোসেন (২৫), নুরুল ইসলামের ছেলে তাশিক (৩২), আব্দুস সাত্তারের ছেলে মিন্টু মিয়া (২৬), এরশাদ আলীর ছেলে ডাবলু (২৭), সাদেক আলীর ছেলে নাসির উদ্দিন (৩০), লালচান মিয়ার ছেলে মিঠু (৩২) ও সমসাদিপুর গ্রামের রমজান আলীর ছেলে পারভেজ (২২)।

    মৃত রুয়েট ছাত্র মাসরুর মুহিতের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মুকুন্দগাতী গ্রামে। তিনি নগরীর তালাইমাড়ীর বিএসবি ছাত্রাবাসে থাকতেন। রুয়েটের যন্ত্রকৌশল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন মুহিত।

    মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তুহিন জানান, রবিবার রাত সাড়ে ৮টার দিকে রুয়েট শিক্ষার্থী মাসরুর মুহিতকে অসুস্থ অবস্থায় রামেক হাসপাতালের ১৬নং ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ১৫ মিনিটে তার মৃত্যু হয়।

    ওসি আরও জানান, মুহিত মদ পান করেছিল বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। হাসপাতালের ছাড়পত্রে অ্যালকাহল পানে তার মৃত্যুর বিষয়টি উল্লেখ করা হয়েছে। তবে অতিরিক্ত মদপান করে নাকি ভেজাল মদে তিনি মারা গেছেন সেটা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

    কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, থার্টিফার্স্ট নাইটে আসাদুল বন্ধুদের সঙ্গে মদপান করেছিল। শনিবার রাতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিবাগত রাত ৪টার দিকে মারা যান তিনি। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলাও হয়েছে।

    প্রকাশিত: সোমবার ০৩ জানুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad