Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আজাদ হাজারী নৌকার মনোনয়ন না পাওয়ায় তৃণমূল আ’লীগে তীব্র ক্ষোভ প্রকাশ

      


    ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার আলোচিত সুহিলপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান  ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক "আজাদ হাজারী আঙুর পেলেন না নৌকার মনোনয়ন! আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাঁছাইয়ে তৃণমূলের ভোটে প্রথম হওয়ার পর ও তিনি মনোনয়ন না পাওয়ায়,  তৃণমূল আওয়ামী লীগের মাঝে দেখা দিয়েছে তীব্র ক্ষোভ।

    তৃণমূল আওয়ামী লীগের অনিহার পরেও এই ইউনিয়নে তার পরিবর্তে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সুহিলপুর পশুর হাটের ইজারাদার  আব্দুর রশিদ ভুইয়াকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। তৃণমূল আওয়ামী লীগের অনিহার পরেও অদৃশ্য কোন ছায়ায় আব্দুর রশিদ দলীয় প্রতিক পাওয়ায়,  তীব্র ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে এই ইউনিয়নের তৃণমূলের আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে।

    সুহিলপুর ইউনিয়নের স্থানীয় আওয়ামী লীগের সংশ্লিষ্ট একাধিক সূত্র  জানান, এই ইউনিয়নে প্রথম বারের মতো আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীক মনোনয়ন পাওয়া  আবদুর রশিদ ভুইয়া বিগত দিনে দলীয় শৃঙ্খলা বিরোধী নানান অপতৎপরতার কর্মকান্ডে জড়িত ছিলেন। প্রকাশ্যে, গোপনে, দলীয় শৃঙ্খলা বিরোধী নানান কর্মকান্ডের নেতৃত্বে ছিলেন তিনি। বিশেষ করে বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচন, সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে  কাজ করে ছিলেন।

     অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়ায় সাম্প্রতিক সময়ে হেফাজতে ইসলামের সহিংসতায়ও অন্তরালে মদদ দেওয়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

     আসন্ন নির্বাচনে অত্র ইউনিয়ন  আওয়ামী লীগের দলীয় মনোনয়নটি বাতিলকরে পূর্নরায় যোগ্য ব্যক্তিকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ার জন্য, প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের মাধ্যমে তৃণমূলের কান্ডারী,  আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করে, বিষয়টি নিয়ে পুনরায় বিবেচনা করার আহবান জানান সুহিলপুর ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী সহ এই ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

    দলীয় মনোনয়ন বঞ্চিত অত্র ইউনিয়নের তৃণমূলের ভোটে দলীয় মনোনয়নে শীর্ষে থাকা বর্তমান চেয়ারম্যান "আজাদ হাজারী আঙুর বলেন, ষড়যন্ত্র আর কালো টাকার কাছে সততা, আদর্শ ও দলীয় অনুপ্রেরণা হেরে গেছে। আমি আমার সুহিলপুর ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে বলবো, আপনারা ধৈর্য্য সহকারে অপেক্ষা করুন মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন। সত্যের জয় হবেই হবে ইনশা-আল্লাহ। 

    এবিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের  একাধিক নেতাকর্মী জানান, বিগত জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদের নির্বাচন ও হেফাজতে ইসলামের সহিংসতার প্রতিবাদে সুহিলপুর থেকে একমাত্র আজাদ হাজারী আঙুরের নেতৃত্বেই ঐক্যবদ্ধ ভাবে সকলে প্রতিবাদ করেছিলেন, আমরা তার বিপরীতে কাউকে ভাবতে পারিনা।

    প্রকাশিত: মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad