Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কাউন্সিলর হত্যায় ব্যবহৃত’ তিন ব্যাগ অস্ত্র উদ্ধার

       


    কুমিল্লা নগরীর ১৬ নম্বর ওয়ার্ড সংরাইশ বড় পুকুর পাড় এলাকার একটি গলি থেকে এলজি, পাইপগান, ১২ রাউন্ড বুলেট ও ককটেল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে ওই এলাকায় একটি বাড়ি ও বাউন্ডারি ওয়ালের মাঝখানের পরিত্যক্ত স্থানে পাওয়া তিনটি কাঁধ ব্যাগ থেকে এসব অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

    পুলিশের দাবি, সোমবার (২২ নভেম্বর) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আওয়ামী লীগ নেতা সৈয়দ মো. সোহেলসহ ডাবল মার্ডারের ঘটনায় ব্যবহৃত হয়েছে উদ্ধার হওয়া অস্ত্রশস্ত্র।

    কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার জানান, হত্যাকাণ্ডের ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার উত্তরে একটি বাড়ি ও বাউন্ডারি ওয়ালের মাঝখানে তিনটি কাঁধ ব্যাগ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানায়। পুলিশ ব্যাগ তল্লাশি করে এসব অস্ত্রশস্ত্র পায়। ব্যাগগুলো ওই কিলিং মিশনের অংশগ্রহণকারীদের বলে ধারণা করা হচ্ছে।

    সোমবার বিকালে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য, ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়রের পাথরিয়াপাড়া কার্যালয়ে একদল সন্ত্রাসী গুলি চালায়। এ সময় সি‌টি কাউন্সিলর সোহেলসহ আট জন গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে কাউন্সিলর সৈয়দ সোহেল ও সহযোগী হরিপদ সাহা নামে দুই জন মারা যান। এ ঘটনায় আহত হন- জুয়েল (৪০), আউয়াল হোসেন রিজু (২৫), রাসেল (২৮), মাজেদুল হক, বাদল (২৫) ও সোহেল চৌধুরী


    প্রকাশিত: মঙ্গলবার ২৩ নভেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad