Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সমালোচিত ইসলামি বক্তা মুফতি কাজী ইব্রাহিম আটক

      

    আলোচিত সমালোচিত ইসলামি বক্তা মুফতি কাজী ইব্রাহিমকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে রাজধানীর লালমাটিয়ার থেকে তাকে আটক করে ডিবির সাইবার এন্ড স্পেশাল ক্রাইম বিভাগ।

    সম্প্রতি করোনা ভাইরাসের টিকাসহ বিভিন্ন সময় বিভিন্ন বিষয়  নিয়ে তার হাস্যকর  বক্তব্য ভাইরাল হয়। এবিষয়ে ডিবি উত্তরের যুগ্ম কমিশনার হারুন অর রশীদ জানান, মুফতি ইব্রাহীম ফেসবুক, ইউটিউবসহ তার ওয়াজে উল্টাপাল্টা কথা বলে আসছেন। যা নিয়ে আলোচনা-সমালোচনা, বিতর্ক হচ্ছে। সেসব বিষয় যাচাই-বাছাই করতে তাকে ডিবি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

    এর আগে, সোমবার রাতে তার বাসায় ডিবি পুলিশের উপস্থিতির খবরে ফেসবুক লাইভে এসে 'র' এর এজেন্ট, গুণ্ডা ডিবি পুলিশ তার বাসা ঘেরাও করেছে বলে অভিযোগ তুলে ২০ মিনিটের বেশি সময় লাইভে অপপ্রচার চালায় মুফতি ইব্রাহীম।

    সেখানে তাকে বলতে দেখা যায়, "আমি মুফতি কাজী মোহাম্মদ ইব্রাহিম বলছি। বিগত দুই সপ্তাহে এই দেশের সরকারের কল্যাণে, এ দেশের জনগণের কল্যাণে, এই দেশের স্বাধীনতার জন্য অকুতোভয় হয়ে জীবনের ঝুঁকি নিয়ে দুটো খুতবা দিয়েছিলাম। সাথে সাথে হিন্দুস্তানি রাজাকার, র-য়ের (ভারতীয় গোয়েন্দা সংস্থা) গুণ্ডারা এই মুহূর্তে আমার বাসায় লালমাটিয়ায় হানা দিয়েছে"।

    তিনি ভিডিওতে আশঙ্কা প্রকাশ করেন, তাকে "গুম" করা হতে পারে। ভিডিওটি নিরপেক্ষভাবে যাচাই করা সম্ভব হয়নি। তবে সামাজিক যোগাযোগের মাধ্যমে বহু মানুষ ভিডিওটি দেখছেন, শেয়ার করছেন ও প্রতিক্রিয়া জানাচ্ছেন।

    এর আগে তিনি বিভিন্ন বিতর্কিত বক্তব্য দিয়ে আলোচনা-সমালোচনার কারণ হয়েছেন।

    প্রকাশিত: মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad