Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গণপরিবহনের টিকিট কাউন্টারে বসছে করোনা প্রতিরোধক বুথ



    লকডাউন পরবর্তী করোনা মহামারি ঠেকাতে গণপরিবহনে  মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার নিশ্চিত এবং গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবার বাস কাউন্টারে বসছে চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের করোনা প্রতিরোধক বুথ। এর ফলে ভ্রমণকারী যাত্রীরা করোনা প্রতিরোধক বুথ থেকে বিনামূল্যে পাবে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার।


    বুধবার (২৫ আগস্ট) বিকেল ৪টায় নগরের সিনেমা প্যালেস বাস কাউন্টারে এ করোনা প্রতিরোধক বুথের উদ্বোধন করেন বুথের উদ্ভাবক হেলাল আকবর চৌধুরী বাবর।  

    এ সময় উপস্থিত ছিলেন এসআলম বাস কাউন্টারের ম্যানেজার আবেদ হোসেন, এসআলম বাসের ইনচার্জ মোহাম্মদ ইউনুচ, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, কুতুব উদ্দীন, নাসির উদ্দীন ফাহিম, আইনুল ইসলাম আবেদ ও হোসাইন আহম্মেদ রুবেল।

    হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহামারি প্রতিরোধে দূরদর্শী সিদ্ধান্তের কারণে আজ বাংলাদেশে করোনা সংক্রমণ অনেকটাই কমে এসেছে। েদেশে করোনা সংক্রমণের হার ১৫ শতাংশের নিচে নেমে এসেছে। তাই দেশের অর্থনৈতিক চাকা সচল রাখতে লকডাউন সরকার খুলে দিয়েছে। যার ফলে দেশের গণপরিবহন ব্যবস্থা সচল হয়েছে। কিন্তু এ সচল অবস্থা বজায় রাখতে আমাদের গণপরিবহন ব্যবস্থাকে শতভাগ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের আওতায় আনতে হবে। তারই পরিপ্রেক্ষিতে চট্টলবীর আলহাজ এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে নগরের বাস কাউন্টারে আমরা করোনা প্রতিরোধক বুথ বসাচ্ছি। সারা দেশের সব বাস কাউন্টার এ সেবার আওতায় আসলে গণপরিবহনে করোনার ঝুঁকি অনেকাংশে কমে আসবে।

    প্রকাশিত: বুধবার ২৫ আগস্ট, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad