Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিএনপি'র প্রার্থীর মৃত্যুতে শ্রীপুরে নির্বাচন স্থগিত


    মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনের মনােনয়নপত্র প্রত্যাহারের একদিন আগে বিএনপি প্রার্থী মােঃ শহীদুল্লাহ শহীদ (৪৯) মারা যাওয়ায় মেয়র পদে নির্বাচন বাতিল ঘােষণা করেছে নির্বাচন কমিশন।

    বুধবার (৯ ডিসেম্বর) গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও শ্রীপুর পৌরসভার নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কাজী মােঃ ইস্তাফিজুল হক আকন্দ স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তি দিয়ে নির্বাচন স্থগিতের ঘােষণা দেন। রিটানিং কর্মকর্তা জানান, মেয়র পদপার্থী (বিএনপি মনােনীত) মােঃ শহীদুল্লাহ মারা যাওয়ায় নির্বাচন বিধি অনুযায়ী মেয়রপদে নির্বাচন স্থগিত থাকবে। তবে অন্য পদে নির্ধারিত তারিখ ও সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র পদে নির্বাচনের তারিখ পরে ঘােষণা করা হব।

    গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল ইসলাম বাবুল জানান, বেশ কিছুদিন ধরেই তিনি ফুসফুসের রােগে ভুগছিলেন। দুই সপ্তাহ আগে তার করােনা লক্ষণ দেখা দিলে পরীক্ষায় রিপাের্ট পজিটিভ আসে। ২৮ নভেম্বর প্রথমে ঢাকার উত্তরা হাইকেয়ার হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে সােমবার দুপুরে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা সােয়া ১১ টায় মারা যান তিনি।

    প্রকাশিত: বুধবার, ০৯ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad