Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী পালিয়েগেছে!

    strike-sasarodhe-hotta
    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- স্ত্রী'কে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী পালিয়েগেছে!  খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

    রোববার সকালে গাজীপুর সদর ভোগড়া বাইপাস পেয়ারা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মুনশেফা আক্তার (৩০)। তিনি রংপুরের পীরগঞ্জ থানার শিবপুর এলাকার দুদু মিয়ার স্ত্রী।

    নিহতের ভগ্নিপতি জানান, স্বামী-স্ত্রী দুইজনই ভোগড়া বাইপাস কাঁচামালের আড়তে দিনমজুরের কাজ করতেন। কয়েকদিন যাবৎ দুজনের মধ্যে ঝগড়া চলছিলো। শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার জন্য অজু করতে যান মুনশেফা। দেরি হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে ফের ঝগড়ার হয়। বিষয়টি রাতেই পারিবারিকভাবে মিমাংসা করা হয়। রাতে তারা নিজ ঘরে ঘুমিয়ে থাকে।

    শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় স্ত্রী মুনশেফাকে হত্যার পর স্বামী দুদু মিয়া পালিয়ে যান। রোববার সকালে ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

    বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম চৌধুরী জানান, নিহতের গলায় কাটা দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রী'কে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

    প্রকাশিত: রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad