Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে নারী পােশাক শ্রমিক ও ঝুট ব্যবসায়ির ঝুলন্ত লাশ উদ্ধার !


    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কোনাবাড়ীর পৃথক দুটি এলাকা থেকে মোছাঃ সরনী খাতুন (১৮) নামে এক নারী পােশাক শ্রমিক এবং ঝুট ব্যবসায়ী মোঃএরশাদ হােসেন (৩৪) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

    ২১ সেপ্টেম্বর (সোমবার)  সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ( জিএমপি’র ) কোনাবাড়ী থানা পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে। সােমবার সকালে কোনাবাড়ীর বাইমাইল এলাকার একটি বাড়ির কক্ষ থেকে পােশাক শ্রমিক মোছাঃ সরনী খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার হরিনাথপুর গ্রামের নায়েব আলীর মেয়ে। সরণী কোনাবাড়ী বাইমাইল এলাকায় ভাড়া বাসায় থেকে পােশাক কারখানায় চাকরি করতো। 

    অপরদিকে, কোনাবাড়ীর আমবাগ পশ্চিম পাড়া এলাকা থেকে মোঃ এরশাদ হােসেনের নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

    তিনি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চরবাররা গ্রামের সােমবাদ আলীর ছেলে। তিনি আমবাগ পশ্চিম পাড়া নজরুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে ওই এলাকায় ঝুট ব্যবসা করতো। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ( জিএমপি'র ) কোনাবাড়ী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার থােয়াই অংপু মারমা জানান, স্থানীয়দের খবরে পৃথক দুটি স্থান থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

    নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানাে হয়েছে। এ ব্যাপারে দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

    প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad