Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    জাতীয় শোক দিবস উপলক্ষে সঙ্গীত প্রতিযোগিতায় কলাপাড়ার আনিশা বিভাগীয় সেরা

    রাসেল কবির মুরাদ, কলাপাড়া-পটুয়াখালীঃ- স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে আয়োজিত দেশব্যাপী অনলাইন সংগীত প্রতিযোগিতার বিভাগীয় সেরা হয়েছেন কলাপাড়ার আনতারা আনিশা।

    বরিশাল বিভাগীয় কমিশনারের হলরুমে আনিশাকে এ সন্মাননা পুরষ্কার এবং সার্টিফিকেট প্রদান করেন বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার। জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে  দেশব্যাপী অনলাইন সঙ্গীত প্রতিযোগিতার ('ক' গ্রুপে) কলাপাড়া উপজেলায় প্রথম হয়ে পটুয়াখালী জেলা পর্যায়ে প্রথম এবং সবশেষ বরিশাল বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করেছেন। কলাপাড়া পৌর শহরের রহমতপুর কে,জি,এ সরকারি প্রাথমিক বিদ্যালয় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী আনতারা আনিশা। আনিশার বাবা এ্যাডভোকেট মো: আবুল হোসেন ও মাতা একজন শিক্ষিকা কলাপাড়া পৌর শহরের পাওয়ার হাউজ রোডের নিজস্ব বাসভবনে থাকেন।

    আনিশার বাবা এ্যাডভোকেট মো: আবুল হোসেন বলেন, এ বিজয় শুধু আনিশার নয়, এ বিজয় সমগ্র কলাপাড়ার। তিনি দেশবাসীর কাছে তার মেয়ের জন্য দোয়া চেয়েছেন।

    রহমতপুর কে,জি,এ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহাঙ্গীর হোসেন বলেন, এ বিজয়ে আনিশাসহ সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং আনিশা যেন জাতীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করে বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখতে পারেন সেই দোয়া কামনা করেন।

    প্রকাশিত: বৃহস্পতিবার ০৩, সেপ্টেম্বার ২০২০

    Post Top Ad