Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে দশলক্ষ টাকার সাপের বিষ জব্দ! গ্রেপ্তার তিন।

    saper-bish

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরে দশ লক্ষ টাকা মূল্যের সাপের বিষ জব্দ ও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মেট্রো (পশ্চিম) সিআইডি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসাইন জানান, গাজীপুর শহরের বাসন থানাধীন চান্দনা-চৌরাস্তা এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

    গ্রেপতারকৃতরা হলেন- টাঙ্গাইলের ভূঞাপুর থানার আগতোরিলা গ্রামের গার্মেন্টস ব্যবসায়ী মোঃ বদরুল আলম (৪২), একই জেলার দেলদুয়ার থানার পাহাড়পুর গ্রামের মোঃ মোনায়েম (৫২) ও গাজীপুর মহানগরের কাউলতিয়ার মীরেরগাঁও এলাকার মোঃ বদরুল আলম।

    পুলিশ সুপার জাকির হোসেন আরো বলেন, চান্দনা-চৌরাস্তা এলাকার রহমত টাওয়ারের চতুর্থ তলায় তাজ এপারেলস নামের পোশাক কারখানায় সাপের বিষ কেনাবেচা হচ্ছে বলে খবর ছিলো পুলিশের কাছে। এর প্রেক্ষিতে সেখানে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

    গ্রেফতারের পর তাদের অফিস কক্ষে তল্লাশি চালিয়ে তিনটি কাঁচের পাত্রে ’মেইড ইন ফ্রান্স’ ও ‘কোবরা স্ন্যাক পয়জন’ লেখা- ১৬৩ গ্রাম সাপের বিষ জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১০ লক্ষ টাকা।

    গ্রেপ্তার তিনজন দেশ ও দেশের বাইরে সাপের বিষ ক্রয়-বিক্রয় কথা স্বীকার করেছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

    এ বিষয়ে বাসন থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, পুলিশ বাদি হয়ে এ ঘটনায় বাসন থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছে।

    প্রকাশিত: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad