Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকনের সাথে সৌদি আরব যুবদলের ভার্চ্যুয়াল আলোচনা সভা।



    মোঃ ওমর ফারুক,সৌদি আরবঃবাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১/১১ কালীন সময়ে কারাবন্ধী হওয়ার পরে কারামুক্তির, ১৩তম কারামুক্তি দিবস উপলক্ষে  সৌদি আরব যুবদল আয়োজিত সমসাময়িক রাজনৈতিক বিষয়ে ভার্চ্যুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ১ম যুগ্ম মহাসচিব, বাংলাদেশ সুপ্রিমকোট বারের সাবেক ৭বারের নির্বাচিত সাধারণ সম্পাদক, নোয়াখালী চাটখিল থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য,  ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন। 

    সৌদি আরব যুবদল পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে এবং শাখাওয়াত হেসেন এর স্বঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টা, আলহাজ্ব মোঃ আবদুর রহমান, সৌদি আরব পূর্বাঞ্চল  বিএনপির সিনিয়র নেতা, শহিদুল্লাহ ভূইয়া,। 

     এতে আরও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, নোয়াখালীর কবির হাট পৌর বিএনপির সভাপতি জনাব মোস্তাফিজুর রহমান মন্জু,  নোয়াখালী জেলা যুবদলের বিপ্লবী সাধারণ সম্পাদক, নুরুল আমিন খাঁন, প্রবাসী নোয়াখালী জেলা বিএনপি সৌদি আরব পূর্বাঞ্চল এ-র সাধারণ সম্পাদক ও সৌদি আরব যুবদল পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, ওমর ফারুক,  বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সহ- স্বনির্ভর বিষয়ক সম্পাদক ফাতেমাতুজ জোহরা মিতু, খিলক্ষেত থানা মহিলা দলের সভাপতি সুচনা আক্তার। মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশ থেকে আরও অনেক প্রবাসী নেতৃবৃন্দ উক্ত ভার্চ্যুয়াল আলোচনা সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।   
     
    প্রধান অতিথির বক্তব্যে ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় অচিরেই দলকে সুসংগঠিত করে বাংলাদেশের ১৮ কোটি জনগণকে সম্পৃক্ত করে জনগণের অধিকার আদায় এবং  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তি ও বাংলাদেশের হারানো গনতন্ত্র পূর্ণপ্রতিষ্ঠিত করা হবে ইনশাআল্লাহ।

     এবং জনাব তারেক রহমানের নেতৃত্বেই আগামী প্রজন্মের জন্য একটি গনতান্ত্রিক সোনার বাংলাদেশ গড়ে তোলার জন্য কাজ করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জনাব মোঃ  জাহাঙ্গীর আলম, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর বিনা খরচে  প্রবাসীদের লাশ বহনে অপারগতার তীব্র সমালোচনা করে অবিলম্বে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর এমন সিদ্ধান্ত প্রত্যাহার করার দাবি জানান। 


    প্রকাশিত: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad