Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে জরিমানা।

    ইব্রাহিম, নোয়াখালীঃ- আজ সোমবার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এর সার্বিক নির্দেশনায় নোয়াখালীতে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান চলে।নোয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ কাউছার মিয়া'র নেতৃত্বে নোয়াখালীর কবিরহাট উপজেলার ভুইয়ারহাট বাজার এবং মধ্যম বাজার অশোক মার্কেট এলাকায়  বাজার অভিযান পরিচালিত হয়।

    এ সময় পেয়াজের মূল্য বেশি রাখা, ক্রয় ভাউচার সংরক্ষণ না করা এবং দৃশ্যমান স্থানে মূল্য তালিকা না থাকায় তিন প্রতিষ্ঠান কে জরিমানা করা হয়। ভোক্তা অধিকার বিরোধী অপরাধে  জয়নাল স্টোরকে ৩,০০০ টাকা, দিলীপ পাল স্টোর কে ৫,০০০ টাকা এবং পাল ট্রেডার্স কে ৩,০০০ টাকা সহ সর্বমোট প্রশাসনিক ব্যবস্থায় ১১,০০০ টাকা অর্থদণ্ড আরোপ এবং আদায় করা হয়।

    এছাড়া ভোক্তা সাধারণকে সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য ক্রয় করার অনুরোধ জানানো হয়।অভিযানে সহযোগিতায় ছিলেন কবিরহাট উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও জেলা স্যানিটারি ইন্সপেক্টর এবং এস.আই মাঈন আহমদ এর নের্তৃত্ব কবিরহাট থানা পুলিশের একটি টিম। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক মোঃ কাউছার মিয়া জানান, জনস্বার্থে এমন অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

    প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad