• সর্বশেষ আপডেট

    কলাপাড়া পায়রাবন্দরে শীঘ্রই শুরু হচ্ছে সোনালীব্যাংক শাখার অত্যাধুনিক সেবা

    রাসেল কবির মুরাদকলাপাড়া-পটুয়াখালীঃকলাপাড়ায় অবস্থিত দেশের তৃতীয় পায়রা সমুদ্রবন্দরে সোনালী ব্যাংকলিমিটেড বন্দর শাখার টিয়াখালী ইউনিয়নে  অত্যাধুনিক সেবা  চালুকরতে  যাচ্ছে। অতি  শীঘ্রই  এ  বন্দর  শাখার গ্রাহকদের জন্য  আধুনিকসুযোগ-সুবিধা দিতে চালু দিতে যাচ্ছে ব্যাংকিং সেবা।

    সঞ্চয়ী ওচলতি   হিসাব, এসটিডি,  ডিপিএস,  এফডিআর   ,এক্সপোর্ট,ইমপোর্ট (এডি) ব্যাংকিং, এলসি ওপেন/ ইন্টালন্যাশনাল ফরেইনট্রেড/ফরেন ক্যারেন্সি এক্সচেঞ্জ,এটিএম বুথ ও এজেন্ট ব্যাংকিং সুবিধা দেয়া হবেএখান থেকে।প্রকৃত উদ্যোক্তাদের এসএমই/ ক্ষুদ্রঋণ ও ব্যক্তিগত লোন সুবিধাও রয়েছে। আর রয়েছে যে কোন ব্যাংকে টাকা প্রেরণের সুবিধাসহ সকল ধরনেরহিসাব খোলা এবং সোনালী ব্যাংকের ১২২৬   টি   শাখায়   অনলাইনেরমাধ্যমে টাকা জমা ও উত্তোলনসহ এমআইসিআর ও নন-এমআইসিআর চেকসুবিধা এবং দ্রুততম সময়ে ভূমি অধিগ্রহনের চেক জমা দিয়ে টাকা উত্তোলন, সরকার অনুমোদিত যে কোন কোডে অনলাইন চালান জমাদানেরসুবিধা, এমআইসিআর চেক গ্রহন ও টাকা জমাদান বিএসিএইচসুবিধা, আরটিজিএস,   বিইএফটিএন   এর   মাধ্যমে   ফান্ড   ট্রান্সফার।
    সোনালী ব্যাংকের ই-সেবা’র মাধ্যমে ঘরে বসে  দ্রুত সময়ে  হিসাবখোলা, বিদেশ থেকে গোপন নম্বরে টাকা পাঠানো খুব সহজ ও দ্রুততমসময়ে প্রদান, পারিবারিক ও অন্যান্য সঞ্চয়পত্র সেবা চালু হবে। সোনালী ব্যাংক পায়রা বন্দর শাখার প্রিন্সিপাল অফিসার (ম্যানেজার) মো:আতিকুর   রহমান   জানান,   অতি   শীঘ্রই   চালু   হতে   যাচ্ছে   অত্যাধুনিকসেবা এবং গ্রাহকদের সর্বাচ্চো সুবিধা দেয়ার জন্য এ শাখার সকলকর্মকর্তা ও কর্মচারীরা নিরালশভাবে কাজ করে যাচ্ছে।

    প্রকাশিত: বৃহস্পতিবার ১৩, অগাস্ট ২০২০