Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাজারহাটে মোবাইল কোর্টে জরিমানা, চাউল ব্যবসায়িদের ধর্মঘট

    মাসুদ রানা, রাজারহাট -কুড়িগ্রামঃ- রাজারহাটে ভ্রাম্যমান আদালতে চাউল ব্যবসায়ীর ৫০হাজার টাকা জরিমানা করায় ধর্মঘট ডেকেছে চাউল ব্যবসায়ীরা। ফলে চরম বিপাকে পরেছেন ভোক্তারা।

    জানা গেছে, রবিবার বিকেলে রাজারহাট বাজার মনিটরিংয়ের সময় প্ল্যাস্টিক  মোড়কজাত চাউল বিক্রি ও সংরক্ষনের অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরে তাসনিম চাউল ব্যবসায়ি আব্দুল হাকিমের নিকট ৫০হাজার টাকা জরিমানা করেন।

    এদিকে জরিমানা হওয়ার পর ওইদিন সন্ধ্যায় রাজারহাট বাজারের সমস্ত চাউল ব্যবসায়ীগণ একত্রিত হয়ে অনির্দিষ্ট কালের জন্য চাউল ব্যবসা বন্ধ ঘোষনা করেছেন। ফলে এরপর থেকে চাউল ক্রয়-বিক্রয় বন্ধ থাকায় ভোক্তারা চরম বিপাকে পড়েছে।

    রাজারহাট বাজারের চাউল ব্যবসায়ী রহমতুল্ল্যা জানান,আমরা আইনকে শ্রদ্ধা করি,তবে যেখান থেকে প্লাস্টিক বস্তায় চাউল মোড়কজাত করা হয় তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন না করে আমাদের মতো ক্ষুদ্র ব্যবসায়িদের এত বেশি জরিমানা করা হলে ব্যবসায়িদের পথে বসতে হবে।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে  ভ্রাম্যমান আদালতে ৫০হাজার টাকা জরিমানার করা হয়েছে।#

    প্রকাশিত: সোমবার ২৪, অগাস্ট ২০২০

    Post Top Ad