Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আত্মহত্যা করেছেন জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর


    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এগারো দিন পরে বৃহস্পতিবার নয়াদিল্লিতে আত্মহত্যা করলেন ১৬ বছর বয়সি টিকটক তারকা ও নৃত্যশিল্পী সিয়া কক্কর। সুশান্তের মতো সিয়াও নাকি অবসাদে ভুগছিল।

    টিকটক তারকার মৃত্যু সংবাদ নিশ্চিত করেন তাঁর ম্যানেজার অর্জুন সারিন। তিনি সংবাদ মাধ্যমের কাছে বলেন, “এটা অবশ্যই কোনো ব্যক্তিগত কারণে হতে পারে। কারণ, কাজের দিক থেকে তেমন কোনো সমস্যা ছিল না। গতকাল রাতেই একটা নতুন কাজের ব্যাপারে তাঁর সঙ্গে আমার কথা হয়। তখন তাঁর মধ্যে কোনো অস্বাভাবিকত্ব ধরা পড়েনি। সিয়া একজন উজ্জ্বল তারকা ছিলেন। আমি তাঁর বাড়িতে যাচ্ছি”।

    সিয়ার সমস্ত কাজ এবং এনডোর্সমেন্টগুলি পরিচালনা করতেন অর্জুন। একই সঙ্গে তিনি এবং তাঁর সংস্থা আরও বেশ কয়েকজন শিল্পীর সহযোগী হিসাবে কাজ করেন।

    সিয়ার খবর প্রথম প্রকাশ্যে আনেন ভাইরাল ভবানী। তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, প্রীত বিহারে নিজের বাড়িতে বৃহস্পতিবার রাতে আত্মহত্যা করেছে সিয়া। তার পরেই ভবানীর আকুল আর্তি, ‘‘বলিউডের প্রতি অনুরোধ, কেউ যদি অবসাদে ভোগেন, দয়া করে মুখ খুলুন। এ ভাবে নিজেকে শেষ করে বলিউডকে নিঃস্ব করে দেবেন না।’’

    গত রাত পর্যন্ত সিয়ার অনুরাগী সংখ্যা ছিল ১০ লাখেরও বেশি। রাতে ম্যানেজার অর্জুনের সঙ্গে নতুন গানের প্রোজেক্ট নিয়ে যখন কথা হয় সিয়ার, তখনও নাকি তার গলায় ছিল খুশির আমেজ। মাঝ রাতে এমন কী ঘটল যে ভোর হওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারল না সিয়া? উত্তর খুঁজছে তার লক্ষ লক্ষ ভক্ত।

    টিকটক, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকটকে তার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ।

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আঘাত এখনও মানুষ সয়ে উঠতে পারেননি তারই মাঝে এমন দুঃখজনক ঘটনা ফের শোকের আবহ তৈরি করেছে।


    প্রকাশিত: শুক্রবার, ২৬ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad