Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় লুডু খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক ব্যক্তি খুন


    বগুড়ায় লুডু খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক ব্যক্তি খুন

    মনিরুজ্জামান,বগুড়া:: বগুড়ার গাবতলী উপজেলায় লুডু খেলায় হেরে গিয়ে অর্থনৈতিক বিরোধের জেরে বন্ধুর ছুরিকাঘাতে মানিক (২২) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল ৬ এপ্রিল বুধবার ইফতারের পূর্ব মুহূর্তে সন্ধ্যা ছয়টার দিকে বগুড়ার গাবতলী উপজেলার পৌর বাজার এলাকায় ঘটনাটি ঘটে।

    স্থানীয় সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের কারণে বগুড়াকে লকডাউন করার পর থেকে গাবতলীতে বিভিন্ন স্থানে লুডু খেলা নিয়ে বাজী বা জুয়া খেলা হচ্ছিল। নাহিদ ও মানিক দুজনে একে অপরের বন্ধু। নাহিদ ও মানিক দুজনই চা স্টলের দোকানদার। দোকানে ক্রেতা কম থাকায় তারা দুজনে টাকা দিয়ে লুডু খেলতে বসে। খেলার শেষ মুহূর্তে বাজী জেতার টাকা নিয়ে দুজনের মধ্য ঝগড়া বিবাদ সৃষ্টি হয়। ঝগড়া বিবাদের একপর্যায়ে বগুড়া গাবতলী উপজেলার পৌর এলাকার পশ্চিমপাড়ার রিপনের ছেলে নাহিদ মানিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে মারাত্বক ভাবে আহত হয় মানিক। পরে স্থানীয়রা মানিককে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষনা করেন।


    বগুড়া গাবতলী উপজেলা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন জানান, বুধবার ইফতারের পূর্ব মুহুর্তে লুডু খেলায় বাজীর টাকা নিয়ে বিবাদের জেরে ছুরিকাঘাতে মানিক খুন হয়। পরে স্থানীয়রা মানিককে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তিনি আরো বলেন, এ ঘটনায় তৎক্ষণাৎ দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ও নিহত মানিকের বন্ধু নাহিদকে আটকের চেষ্টা চলছে।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ মে, ২০২০

    Post Top Ad