Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ময়মনসিংহে এমপির পুত্রের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানকে পিটানোর অভিযোগ


    মোঃ ফজলুল হক ভুঁইয়া, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদের ছেলে তানজির আহমেদ রাজীবের বিরুদ্ধে গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামকে মারধর করার অভিযোগ উঠেছে। শহীদুল ইসলাম অচিন্তপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। অচিন্তপুর এলাকার লংকাখোলা মোড়ে গতকাল বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানানো হয়। তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

    এ ঘটনায় বুধবার রাতেই লংকাখোলা মোড়ে টায়ারে আগুন জ্বালিয়ে মিছিল ও বিক্ষোভ করেছেন স্থানীয় নেতাকর্মী ও এলাকার জনগণ।

    ঘটনার পর শহীদুল ইসলাম তাঁর কর্মী-সমর্থকদের নিয়ে সমাবেশ করেন। ওই সমাবেশে নিজের ওপর হামলার জন্য গৌরীপুরের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদের ছেলে তানজির আহমেদ রাজীবকে দায়ী করে তিনি বিচার দাবি করেন।

    চেয়ারম্যান শহীদুল অভিযোগ করেন, এলাকায় সুষ্ঠুভাবে ত্রাণ বিতরণ করা হচ্ছে। তাঁর কাজকে বাধাগ্রস্ত করার জন্য ইফতারের আগে হামলা করা হয়েছে। সে জন্য রোজা রেখেও তিনি ইফতার করতে পারেননি। এ বিষয়ে তিনি মামলা করবেন বলে জানান।

    এ বিষয়ে জানতে সাংসদের ছেলে রাজীবকে একাধিকবার ফোন করা হলেও তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। খুদে বার্তা দিলেও উত্তর পাওয়া যায়নি।

    এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, ‘আসলে এলাকার একটি ছেলেকে চেয়ারম্যানের লোকজন ধরে নিয়ে যাচ্ছিল, এমন খবর পেয়ে উত্তেজিত এলাকাবাসী ও চেয়ারম্যানের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় চেয়ারম্যান আহত হয়েছেন।’

    ওসি আরো বলেন, ‘এ ঘটনায় কেউ মামলা করেনি। কাউকে গ্রেপ্তারও করা হয়নি।’

    দিগন্ত নিউজ ডেস্কঃ এস বি কে


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

    Post Top Ad