Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুতুবপুরে নিজ অর্থায়নে ২১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ


    কুতুবপুরে নিজ অর্থায়নে ২১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

    মোঃ-রেদওয়ান বিন কবির,শরীয়তপুর:: কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিজ অর্থায়নে ২১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

    শরীয়তপুরের পার্শবর্তী জেলা মাদারীপুর শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ কুতুবপুর ইউনিয়ন আওয়ামী  লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মাসুদুর রহমান (দুলাল বেপারী) এর নিজ অর্থায়নে প্রায় ২১০০ দুই হাজার একশত হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

    ২০মে বুধবার সকাল ৮ঘটিকা থেকে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়।বর্তমান পরিস্থিতির প্রেক্ষাপটে ও করোনা ভাইরাস (কোভিট-১৯) এর প্রাদূর্ভাবের কারনে দেশের প্রতিটি নিন্ম আয়ের মানুষ গুলো যখন নিরুপায় হয়ে পরেছে ঠিক তখনি ২১০০ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

    সাধারণ জনগনকে ঘরে থাকার জন্য অনুরোধ করেন।সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন এই মহামারী করোনার ভাইরাস মোকাবিলায় আপনারা ঘরে থেকে আমাকে ফোন দিলে ঘরে ঘরে খাবার পৌছে দেওয়া হবে।

    তার এই ত্রান সামগ্রীর মধ্যে ছিলো লাচ্ছা সেমাই ২প্যাকেট,বাংলা সেমাই ২প্যাকেট,নুডলস ১প্যাকেট,চিনি ১কেজি ও দুধ ১পট।এসময় উপস্থিত ছিলেন ১/শিবচর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও কুতুবপুর ইউনিয়নের সেক্টর কমান্ডার জনাব ইলিয়াস পাসা ২/শিবচর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক ও কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান হাজী আতিকুর রহমান মাদবর।    

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

    Post Top Ad