Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় নতুন করে স্বাস্থ্যকর্মীসহ আরো ৫ জন করোনা আক্রান্ত


    বগুড়ায় নতুন করে স্বাস্থ্যকর্মীসহ আরো ৫ জন করোনা আক্রান্ত


    মনিরুজ্জামান,বগুড়া:: বগুড়ায় বুধবার দিনের প্রথমার্ধে ৫ জন করোনা জয়ের পর রাতে আবারো আরো ৫ জন করোনা আক্রান্তের খবর পাওয়া যায়। এ নিয়ে বগুড়া জেলায় এ পর্যন্ত ২৯ জন করোনা আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গিয়েছে।

    বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার রাতে জানান, বগুড়ায় নতুন করে আরও এক স্বাস্থ্যকর্মীসহ ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ৫ জন রোগীর বাড়ি বগুড়া শহরে। আক্রান্ত ৫ জনের মধ্যে ৩ জনের বাড়ি বগুড়া সদরের বৃন্দাবনপাড়া এলাকায়। তাদের বয়স যথাক্রমে ১৮, ২০ এবং ২৭ বছর। তারা ৪ মে ঢাকা থেকে বগুড়া এসেছে এবং তারা একে অপরের আত্মীয়। অপর যে ব্যক্তির করোনা পজিটিভ এসেছে তার বাড়ি বগুড়া শহরের গণ্ডগ্রাম এলাকায়। ৫৪ বছর বয়সী ওই ব্যক্তি ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে গত ৩ মে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। আর এক করোনা পজিটিভ রোগী হলো নিশিন্দারা উপশহর বক্ষব্যধি হাসপাতালের ৩২ বছর বয়সী এক স্বাস্থ্য কর্মী। তিনি তার করোনা আক্রান্ত ভগ্নিপতি ও বোনের সংস্পর্শে গিয়ে আক্রান্ত হয়েছে।


    করোনা আক্রান্তের খবর পাওয়ার পর আক্রান্ত প্রত্যেক ব্যক্তির বাড়িতে লাল পতাকা দিয়ে লকডাউন করে দেওয়া হয়েছে।

    বগুড়া সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, বুধবার বগুড়ায় মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৬০টি বগুড়ার। আর বাদবাকী ২৮টির মধ্যে ২৩টি জয়পুরহাটের, ২টি গাইবান্ধার এবং সিরাজগঞ্জ, কুষ্টিয়া ও গাজীপুরের একটি করে নমুনা রয়েছে।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ মে, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad