Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পূর্ব শত্রুতার জের ধরে গার্মেন্টস কর্মীকে কুপিয়ে গুরুতর আহত | Digonto News BD


    মোঃ ফজলুল হক ভুঁইয়া,ময়মনসিংহ::  ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে আব্দুর রহমান (৩০) নামে এক গার্মেন্টস কর্মীকে খুন করার উদ্দেশ্য কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা।

    এ ব্যাপারে আহত যুবকের বড় ভাই আব্দুর রহিম সুজন বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছেন। থানায় দায়েরকৃত এজাহার থেকে জানা যায়, চন্ডিপাশা ইউনিয়নের লংপুর গ্রামের আব্দুল জব্বারের পুত্র গার্মেন্টস কর্মী আব্দুর রহমান(৩০) গত ১৬ এপ্রিল বৃহস্পতিবার রাত সারে ৯ টার দিকে চৌরাস্তা আঠারবাড়ি সওজ সড়কের শান্তিনগর বাজারে ঔষধ কিনতে গেলে। পূর্ব থেকে ওৎপেতে থাকা একই গ্রামের বাসেত খাঁন, লিয়াকত খাঁন,স্বপন খান ও বাহের বানাইল গ্রামের মৃত আব্দুস সোবহানের পুত্র আব্দুল কাদির সংঘবদ্ধভাবে পূর্বপরিকল্পিতভাবে রামদা, রড দিয়ে খুন করার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।পরে আশে পাশের লোকজন তাকে প্রথমে নান্দাইল হাসপাতালে ভর্তি করে ।পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হয়।


     এব্যাপারে মামলার বাদী স্থানীয় আইন শৃংখলা বাহিনীর কতৃপক্ষসহ  ময়মনসিংহ পুলিশ সুপারের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।  দায়ের করা এজাহারটি নিয়মিত নথিভুক্ত করে আসামীদেরকে গ্রেফতার করে অাইনে সোর্পদ করা হয়। 


    প্রকাশিত: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

    Post Top Ad