Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সেনবাগে যৌথ বাহিনীর অভিযানে ৪১ টি মামলা ও অর্ধলক্ষ টাকা জরিমান!


    ফখরুদ্দিন মোবারক শাহ রিপন, নোয়াখালী প্রতিনিধিঃ- মহামারি নভেল করোনা প্রতিরোধে সরকারী নির্দেশনা অমান্য ও সামাজিক দূরত্ব বজায় রাখতে কঠোর অস্থানে নোয়াখালীর সেনবাগ উপজেলা প্রশাসন।

    তারা সামাজিক দুরত্ব বজায় রাখতে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় মাইকিং করে প্রচারণা চালাচ্ছে যাতে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি-ঘর থেকে বের না হয়। এতে লোকজন সরকারি আদেশ অমান্য করে দোকান-পাট খোলা রাখা ও অবাধে চলাচল এবং দোকান পাটে আড্ডা অব্যাহত রেখেছে।

    তাই এবার জনসমাগম কমাতে ঘরে রাখতে সেনবাগের সাপ্তাহিক হাট, বাজার বন্ধে পদক্ষেপ গ্রহণ করেছে। আদেশ অমান্য করলেই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মামলা ও জরিমানা করা হচ্ছে।

    রোববার বিকেল ও সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত সেনবাগ উপজেলার ছমির মুন্সির হাট, গাজীর হাট, কানকিরহাট,ছাতারপাইয়া বাজারে যৌথ বাহিনীর অভিযান পরিচালনা করা হয়।

    এ সময় ৪১ টি মামলা ও ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজেস্ট্রেট ও সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার (ভূমি) ক্ষোমালিকা চাকমা। এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ক্যাপ্টেন তাসনিম, সেনবাগ থানার অফিসার ইনচার্জ মো আবদুল বাতেন মৃধা।

    প্রশাসন থেকে নির্দেশ দেওয়া হয়েছে সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় দোকান পাট খোলা থাকবে এবং সন্ধ্যা ৬ টা থেকে রাত ১০ টা পর্যন্ত শুধুমাত্র ঔষধের দোকান খোলা রাখা যাবে।


    প্রকাশিত: সোমবার, ৬ এপ্রিল, ২০২০

    Post Top Ad