• সর্বশেষ আপডেট

    মাধবপুরে করোনা রোধে পুলিশ সদস্য নিজের পিস্তলের গুলিতে আহত


    পিন্টু অধিকারী,  মাধবপুর ( হবিগঞ্জ) প্রতিনিধিঃ- মাধবপুরে ক্রিকেট খেলায় বাধা দেয়ায় পুলিশ কে ধাওয়া করার সময় শাহিন মিয়া নামে এক এএস আই, র অসাবধানতা বসত পিস্তলের গুলি বের হয়ে আহত হয়েছেন। আজ বুধবার দুপুরে উপজেলার গোবিন্দপুর স্কুলের খেলা মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। স্হানীয় সুত্র জানায়,৮ এপ্রিল দুপুরে গোবিন্দপুর স্কুলের মাঠে অর্ধশত এলাকার যুবক ক্রিকেট খেলছিল। এলাকা থেকে এমন অভিযোগ পেয়ে কাশিম নগর পুলিশ ফাঁড়ির এ এস আই শাহিন মিয়া  র্ফোস নিয়ে খেলার মাঠে যান, সেখানে গিয়ে করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে খেলা বন্ধের কথা বলেন, এ সময় কতিপয় ব্যক্তি পুলিশের সাথে তর্কে জড়ায়। পরে এএস আই শাহীন চলে আসার পথে একদল যুবক পুলিশকে ধাওয়া করে।

    এসময় অসাবধানতা বসত এএস আই শাহীনের সাথে থাকা পিস্তল থেকে একটি গুলি বের হয়ে যায়।এতে তার বাম পা আঘাত প্রাপ্ত হন। পরে এএস আই শাহীন কে মাধবপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। স্বাস্হ্য কর্মকর্তা এএইচ এম ঈসতাক মামুন বলেন আঘাতপ্রাপ্ত এএস আই শাহীন কে চিকিৎসা দেয়া হয়েছে।সে শংকা মুক্ত। খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈয়লেন চাকমা, অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন,পরির্দক তদন্ত গোলাম দস্তগীর দ্রুত হাসপাতালে যান,ও চিকিৎসার খবর নেন। মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেনের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি আহত হওয়ার বিষয়টি স্বীকার করেন।


    পুলিশের একটি সুত্র জানান,পিস্তল থেকে বের হওয়া গুলিটি কোন জায়গায় বাধা গ্রস্হ হয়েছে।যেকারণে এএস আই শাহীন ,কম আঘাত পেয়েছে।তবে অনেক রক্তকরণ হয়েছে।গুলির খোসা পিস্তলের ভিতরে আটকে ছিল। অতিরিক্ত পুলিশ সুপার শৈয়লেন চাকমা বলেন,আমি একটি মামলার তদন্তে মাধবপুর ছিলাম।এএস আই শাহীন আহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে তার অবস্হা, চিকিৎসার খবর নিতে এসেছি।তবে সে এখন শংকা মুক্ত।বিষয়টি তদন্ত করে ব্যবস্হা গ্রহন করা হবে। এব্যাপারে মাধবপুর থানার পরির্দক তদন্ত গোলাম দস্তগীর জানান ,সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন, ওসি,সহ আমরা ঘটনাস্হলে আসি।প্রযোজনীয় আইনগত প্রদক্ষেপ নেয়া হবে।


    প্রকাশিত: বুধবার, ৮ এপ্রিল, ২০২০