Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    খালেদা জিয়ার মুক্তির দাবীতে চট্টগ্রামে মানববন্ধন


    জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে কারাগারে আটক বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। আজ সোমবার (০২ মার্চ) দুপুরে নগরীর কাজীর দেউড়ি নাসিমন ভবনের সামনে নূর আহমদ সড়কে এ মানববন্ধনের আয়োজন করে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবীতে চট্টগ্রামে পালিত হয়েছে মানববন্ধন কর্মসূচি।

    এতে প্রধান অতিথির বক্তব্যে মহানগর বিএনপির সভাপতি ও সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন- উন্নয়নের নামে দেশ ব্যাপী চলছে লুটপাটে মেতে উঠেছে আওয়ামী লীগ। আজ দেখা যাচ্ছে গণ গণ বিদ্যুতের মূল্য বৃদ্ধি করা হচ্ছে। এর কারণ হচ্ছে তারা অনেক মাড়োয়ারী ব্যবসায়ী সামনে নিয়ে এসেছে তারা এখন জনগণের টাকা লুটপাটে ব্যস্ত হয়েছে। কুইক রেন্টাল বিদ্যুৎ নামে যে বিদ্যুৎ কেন্দ্রগুলো গড়ে উঠেছে সেগুলো তাদের মাড়োয়ারীদের হাতে তুলে দিয়েছে। তারা বিভিন্ন ভাবে আওয়ামী লীগে ঢুকে জনগণের টাকা লুটপাটে ব্যস্ত হয়ে উঠেছে।

    মানববন্ধনে বক্তব্য রাখেন, মহানগর বিএনপি সাধারণ সম্পাদক, আবুল হাসেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও মহানগর বিএনপির সি. সহসভাপতি আবু সুফিয়ান, উত্তর জেলা বিএনপি নেতা, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, ইসহাক কাদের চৌধুরী, শ্রমিক দলের  এম নাজিম উদ্দিন প্রমুখ।

    মানববন্ধনে বিএনপি যুবদল ছাত্রদল, মহিলা দল, শ্রমিক দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।


    gifs website


    প্রকাশিত: সোমবার, ০২ মার্চ, ২০২০

    Post Top Ad