Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    প্যানেল চেয়ারম্যান সহ আটক-৮, নগদ অর্থ ও ইয়াবা উদ্ধার


    মোঃ আল-আমিন,ঝালকাঠিঃ- ঝালকাঠির নলছিটিতে জুয়ার আসর থেকে ৪৭ পিস ইয়াবাসহ মগড় ইউনিয়ন পরিষদের  প্যানেল চেয়ারম্যান যুবলীগ নেতা জসিম হাওলাদার ও যুবদল নেতা মিরাজ হাওলাদারসহ ৮ জনকে আটক করেছে র‌্যাব-৮। 

    সোমবার(১৭ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার আমিরাবাদ এলাকার একটি নির্মানাধীন ভবন থেকে তাদের আটক   করা হয়।   

    মঙ্গলবার সকালে তাদের নলছিটি থানায় সোপর্দ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলাদায়ের করে র‌্যাব-৮। 

    র‌্যাব ও স্থানীয়রা জানায়, আমিরাবাদ এলাকার রিপন মৃধার নামরে নির্মাণাধীন একটি ভবনের মধ্যে সোমবার রাতে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালায়। র‌্যাব ওই ভবনের ভেতর থেকে মগড় ইউনিয়ন পরিষদের প্যানেল   
    চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জসিম হাওলাদার, ইউনিয়ন যুবদল সভাপতি মিরাজ হাওলাদার, সাবেক ইউপি সদস্য জামাল খান, কামরুল ইসলাম, আওলাদ হোসেন মৃধা, সেলিম হাওলাদার, মিজানুর রহমান ও জলিল তালুকদারকে   আটক করা হয়।   

    তাদের তল্লাশী চালিয়ে ৪৭ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এসময় র‌্যাব তাদের কাছ থেকে নগদ ৪৮ হাজার টাকা, ১২টি মোবাইল ফোন ও ১৯টি সিমকার্ড উদ্ধার করে র‌্যাব।   

    নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাখাওয়াত হোসেন জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় বরিশাল  র‌্যাব-৮ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি)  মো. আবদুল মোন্নাফ বাদী হয়ে ৮জনের নামে একটি মামলা দায়ের করেন। আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

    gifs website


    প্রকাশিত: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad