Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিএনপি ক্ষমতা থেকে যাবার পর দেশ অন্ধকার থেকে আলোতে এসেছে



    বিএনপি ডিজিটাল বাংলাদেশ চায় না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

    তিনি বলেন, বিএনপি আধুনিক প্রযুক্তিতে বিশ্বাস করে না। আমরা মনে করি ইভিএম আধুনিক প্রযুক্তি। এটা ভোট গণনা, ভোট প্রদানের বিষয়ে আধুনিক ও স্মার্ট একটা ব্যবস্থা।

    বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের উন্নয়ন কার্যক্রম এবং সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

    বিএনপি বলছে, নির্বাচন কমিশন সরকারের নির্দেশমতো কাজ করে। একইসঙ্গে ইভিএম নিয়েও প্রশ্ন তুলেছে তারা। এ বিষয়ে মতামত জানতে চাওয়া হলে সেতুমন্ত্রী বলেন, আমরা আমাদের কথা বলেছি। বার বার বলতে চাই না। বিএনপি নির্বাচনে আসুক। যেখানে জিতবার সেখানে তারা ঠিকই জিতবে। ইভিএম পদ্ধতিতে তারা জিতে সেটার প্রমাণ আছে। সম্প্রতি বগুড়ার দুপচাচিয়া পৌরসভার নির্বাচনে তারা জিতেছে। কাজেই এখানে তাদের হারাবার কিছু নেই।

    নির্বাচন কমিশনার সরকারের নির্দেশমতো কাজ করছেন কিনা সেটা প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনারদের কাছে জিজ্ঞাসা করতে পারেন। আমরা তো কোনো নির্দেশ দিচ্ছি না। আমরা তাদের সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছি। তাদের স্বাধীনতায় কোনো বাধা দিচ্ছি না। প্রধানমন্ত্রী সবাইকে বলে দিয়েছেন নির্বাচন নিয়ে কোনো প্রকার যেন বাড়াবাড়ি না করি।

    বিএনপি বলছে, দেশ অন্ধকারে নিমজ্জিত। এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি ক্ষমতা থেকে সরে যাওয়ার পর দেশ অন্ধকার থেকে আলোতে এসেছে। তখন দেশ অন্ধকারে নিমজ্জিত ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্ধকার থেকে দেশকে আলোর পথে নিয়ে এসেছেন।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি, ২০২০

    Post Top Ad