• সর্বশেষ আপডেট

    আওলিয়াকেরাম থেকে রাসুল প্রেমে উৎসর্গীকৃত হওয়ার মাধ্যমে আত্বিক শুদ্ধি ও জীবনের প্রকৃত উদ্দেশ্যের সন্ধান পাই।

     


    প্রাণপ্রিয় আহলে বায়েত মহামান্য খোলাফায়ে রাশেদীন, মকবুল সাহাবায়ে কেরাম হকের ইমামবৃন্দ ও আউলিয়া কেরামের আমানত ঈমানী অস্তিত্ব রক্ষায় সব বাতিল থেকে মুক্ত থাকুন এবং দ্বীন-মিল্লাত-মানবতা রক্ষায় খেলাফতে ইনসানিয়াত গড়ে তোলার লক্ষ্যে সব মুমিন ও মানবিক ভাইবোন ঐক্যবদ্ধ হউন।

    বস্তুবাদি আত্বিক মৃত্যু থেকে হকের কলেমার চেতনায় ঈমানিয়াত ও ইনসানিয়াতের সঞ্জীবনী শক্তি জামিয়ে আউলিয়া কেরাম রহমাতুল্লাহি আলাইহিম।
    আমরা যারা দয়াময় আল্লাহতাআলা ও তাঁর হারীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহী ওয়া সাল্লামের উদ্দেশ্যে আউলিয়া কেরামকে ভালবাসি, আউলিয়া কেরামের হয়ে চলতে চাই সত্য ও মানবতার দ্বীনের প্রতিষ্ঠা চাই, মিথ্যা ও জুলুমের অবসান চাই, বাতিলের আগ্রাসন রুখতে চাই, দ্বীন-মিল্লাত ও মানবতার মুক্তি চাই, তাদের আজ অবশ্যই সব সংকীর্ণতা মুক্ত হয়ে সব তরিকত-খানকা-দরবার মুমিন ভাইবোন সবাইকে ঐক্যবদ্ধ শ্রোতধারায় যুক্ত হয়ে দুনিয়াব্যাপী মানবতায় বিশ্ববাসী সব ভাল মানুষকে ঐক্যবদ্ধ করে সত্য ও মানবতা ভিত্তিক সমাজ-রাষ্ট্র-বিশ^ব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত গড়ে তুলতে হবে।

    সব মানুষের জন্য মানবতার দুনিয়া ব্যতীত জীবনের অধিকার ও বাতিল জালিম অপশক্তির অন্যায় আধিপত্য অবিচার কাঠামো থেকে মুক্তি সম্ভব নয়। এজন্য দয়াময় আল্লাহতাআলা ও প্রাণাধিক প্রিয়নবীর প্রেম, আউলিয়া কেরামের শিক্ষা এবং দ্বীন-মিল্লাতের জাতীয় স্বার্থকে সব কিছুর উপরে স্থান দিতে হবে।
    কোন ঈমানদার আওলিয়া কেরামের শত্রæ হতে পারেনা।
    হকের ধারক প্রকৃত অলীগণের মাজার বিরোধী মানেই ইসলামের প্রতিষ্ঠাতা আওলিয়া কেরামের বিরোধী। আওলিয়া কেরামের বিরোধী ইসলামের মুল ধারার বিপরীত এবং দয়াময় আল্লাহতাআলা ও তাঁর হাবীব রাহমাতাল্লিল আলামীন সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শত্রæ। আওলিয়া কেরাম বিরোধীরা ইসলামের শত্রæ সালাফি খারেজি মোনাফেক শয়তান।

    দুনিয়াব্যাপী বাতিল জালিম অপশক্তির গ্রাস থেকে আত্বা ও জীবনের মুক্তি ও বিপন্ন দ্বীন মিল্লাতের সুরক্ষা এবং সত্য ও মানবতার সমাজ-রাষ্ট্র-বিশ^ব্যবস্থা গড়ে তোলার সাধনায় আউলিয়া কেরামের দিকদর্শন। মাযহাব নির্বিশেষে আউলিয়া কেরামের অনুসারীগণ ঈমানের নির্ভেজাল ও পুর্ণাঙ্গ পথে ঐক্যবদ্ধ না হলে দ্বীনের মুলধারা সুন্নীয়তের বিপর্যয় অবশ্যম্ভাবী। আহলে বায়েত-খোলাফায়ে রাশেদীন-সাহাবায়ে কেরাম-সত্যের ইমামবৃন্দ ও আউলিয়া কেরামের চিরন্তন ধারায় গতিশীল থাকা তথা বাতিল থেকে মুক্ত থাকতে হবে।


    ইসলামের ছদ্মবেশধারী নবীদ্রোহী ওলীদ্রোহী খুনী সন্ত্রাসী বাতিল ফেরকা, নাস্তিক্য উদ্ভুত বস্তুবাদী মতবাদ ও মানবতাবিরোধী গোষ্ঠীবাদি স্বৈরতন্ত্র তথা কোন প্রকার বাতিল জালেম অপশক্তির সমর্থন করে আওলিয়া কেরামের অনুসারী তথা মুমিন হওয়া যায়না। আওলিয়া কেরামকে আল্লাহতাআলার উদ্দেশ্যে নূরে ইলাহী প্রাণাধিক প্রিয়নবীর প্রেমে প্রাণপণ উৎসর্গতার প্রদীপ হিসেবে উল্লেখ করতে হবে, সর্ব বাতিল থেকে মুক্ত থেকে মিথ্যা ও জুলুমের বিরুদ্ধে আদর্শিক সংগ্রাম এবং দ্বীন-মিল্লাত-মানবতার মুক্তি সাধনাই আওলিয়া কেরামের উত্তরাধিকার তথা ঈমানের পবিত্র কলেমার অঙ্গিকার। সর্ব বাতিল থেকে পবিত্র হয়ে দয়াময় আল্লাহতাআলার সম্পর্কের মূল এবং সত্য ও মানবতার উৎস একমাত্র প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের হয়ে যাওয়া তথা ঈমানিয়াত এবং বাতিল জালিম অপশক্তির বিনাশী গ্রাস থেকে জীবন ও মানবতার সুরক্ষায় সত্য ও মানবতা ভিত্তিক সমাজ-রাষ্ট্র-বিশ^ব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত গড়ে তোলাই মহান আওলিয়া কেরামের শিক্ষা। দ্বীনের প্রকৃতধারা তথা আওলিয়া কেরামের নির্দেশিত পুর্ণাংগ পথের পূণরুজ্জীবন এবং মিল্লাত ও মানবতার স্বাধীনতার পূণরুদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান।ইসলামের মুলধারা আহলে সুন্নাতের প্রকৃত রুপরেখা পুনঃরুদ্ধারের আবেদন 
    - আল্লামা ইমাম হায়াত

    প্রকাশিত বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২