Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল

      


    ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা যুবদল ও পৌর যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু ও জুতা মিছিল করেছেন যুবদলের নেতাকর্মীরা। 

    শনিবার (১৮ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে উপজেলা সদরের পুরাতন বাজার দলীয় কার্যালয়ের সামনে থেকে ঝাড়ু ও জুতা মিছিল বের করা হয়। পরে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে সমাবেশ করেন তারা। বিক্ষোভ সমাবেশ চলাকালে যুবদলের নেতাকর্মীরা বিএনপি নেতা কবিরের কুশপুত্তলিকা দাহ করেন।

    বিক্ষোভ সমাবেশে কসবা উপজেলা যুবদলের সাবেক কমিটির আহ্বায়ক মো. কামাল উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান রুবেল জানান, আগের কমিটি বাতিল না করে; তাদের কিছু না জানিয়ে গত ১২ জুন নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। তিন মাস পর ১২ সেপ্টেম্বর ফেসবুকে কসবা উপজেলা যুবদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। এমন ঘটনার জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের একান্ত সচিব আব্দুর রহমান সানী এবং তার বড় ভাই ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান কবির আহমেদ ভূঁইয়া দায়ী।

    তাদের অভিযোগ, মোটা অংকের অর্থ বাণিজ্যের মাধ্যমে সানীর মাধ্যমে তারেক রহমানের নাম ভাঙিয়ে কবির আহমেদ ভূঁইয়া যুবদলের নতুন কমিটি ঘোষণা করেছেন।যাদের নাম কমিটিতে আছে, কসবা উপজেলায় তাদের অবস্থান নেই। অবিলম্বে আগামী সাত দিনের মধ্যে এই কমিটি বাতিলের দাবি জানান তারা।

    সমাবেশে আরও বক্তব্য রাখেন- কসবা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. সেলিম অপু ও পৌর যুবদলের সদস্য সচিব মো. হেলাল উদ্দিন।


    প্রকাশিত: শনিবার ১৮ সেপ্টেম্বর, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad