• সর্বশেষ আপডেট

    চট্টগ্রামে ৫ বছরের শিশুর মরদেহ উদ্ধার- পুলিশের ধারনা ধর্ষণের পর হত্যা!


    চট্টগ্রাম  নগরীর চান্দগাঁও এলাকায় একটি বাসা থেকে ৫ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

    রোববার (২৭ জুন) দুপুরে চান্দগাঁও থানার বাহির সিগন্যাল গেইট এলাকার দেওয়ানজির হাটের একটি বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

    ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত শিশুটির মা একটি পোশাক কারখানায় কাজ করেন। প্রতিদিনের মত পাশের রুমের এক মহিলাকে মেয়েকে দেখে রাখার দায়িত্ব দিয়ে সকালে চাকরিতে চলে যান। সকাল ৮টার দিকেও পাশের বাসার মহিলাটি রুমে ঢুকে দেখেন শিশুটি ঘুমাচ্ছিল। এরপর সকাল পৌনে ৯টার দিকে আবার তাকে দেখতে যায় ওই প্রতিবেশী। শিশুটিকে বিছানায় না দেখে সব জায়গায় খোঁজাখুঁজি করে। পরে সকাল ১১টার দিকে রুমের খাটের নিচে শিশুটির মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।  

    চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান  বলেন, দুপুর ২টার দিকে খবর পেয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।  

    তিনি বলেন, ঘটনাস্থল থেকে সিআইডি, পিবিআইসহ পুলিশের বিভিন্ন সংস্থা আলামত সংগ্রহ করেছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    প্রকাশিত: রবিবার ২৭ জুন, ২০২১