• সর্বশেষ আপডেট

    ঈদে শপিং না করার ঘোষণা দেওয়া মাহি কিনলেন ৬০ লাখ টাকার গাড়ি


    করোনা ভাইরাসে বিনোদন অঙ্গনসহ দেশে মানুষের মৃত্যুর সংখ্যা বাড়ছে। পরিবার ও নিজেকে করোনামুক্ত রাখতে এবার ঈদের জন্য শাপিং না করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।


    সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত এক সাক্ষাৎকারে তার এ সিদ্ধান্তের কথা জানান ঢাকাই ছবির এ নায়িকা। খবরটি প্রকাশের পরের দিনই এই অভিনেত্রী ৬০ লাখ টাকায় নতুন গাড়ি কিনেছেন করেছেন বলে জানা গেছে।

    মাহি নিজেই গাড়ি কেনার কথা জানিয়েছেন। মাহির নতুন গাড়িটি সাদা রঙের টয়োটা হ্যারিয়ার। ২০১৫ সালের অ্যালভ্যান্স প্রিমিয়ার মডেল এটি। বাংলাদেশে গাড়িটির বর্তমান বাজারমূল্য প্রায় ৬০ লাখ টাকা। নতুন গাড়িটি কেনার পর এটি নিয়ে ব্লগও বানিয়েছেন এ নায়িকা। সেখানে নতুন গাড়িটি নিয়ে বিস্তারিত বলেছেন মাহি।

    মাহিয়া মাহি ঘুরতে ভালোবাসেন। সুযোগ পেলেই দেখা গেছে বন্ধুদের সঙ্গে তার আগের গাড়ি মিৎসুবিশির ল্যানসার ইএক্স নিয়ে বের হয়ে পড়তেন। এবার নতুন গাড়িতে বন্ধুদের সঙ্গে ভালোই জমবে বলে জানালেন মাহি।  

    তবে শপিং না করার সিদ্ধান্ত নিয়ে গাড়ি কেনার বিষয়ে মাহি বলেন, আমি তো ঈদের কেনাকাটা করতে শপিংয়ে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কারণ শপিংমলে অনেক মানুষের ভিড় থাকে। ভিড়ে যাওয়াটা এই সময়ে ঠিক হবে না। আর গাড়ি কেনার বিষয়টি অনেক আগের পরিকল্পনা। নিয়েছি মাত্র। লকডাউনের আগে থেকেই মাহিয়া মাহি বাসায় অবস্থান করছেন। কোনো শুটিংয়ে অংশ নিচ্ছেন না। তবে ঈদের কিছু কাজে বাইরে যেতে হলেও যথাযথ বিধি নিষেধ মেনেই যাচ্ছেন বলে জানালেন তিনি।

    ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করা মাহির সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। গত বছর ডিসেম্বরে মুক্তি পাওয়া ছবিটিতে মাহির নায়ক ছিলেন শাকিব খান।


    প্রকাশিত: শুক্রবার ৩০ এপ্রিল, ২০২১