Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ময়মনসিংহে যুবলীগ নেতার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগে মানববন্ধন!


    ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের যুবলীগ সভাপতি আশরাফুল ইসলাম ঝন্টুর বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগে আচারগাঁও ও সিংরইল ইউনিয়নের সহাস্রাধিক লোক নান্দাইল -হোসেনপুর সড়কে উদং মধুপুর উচ্চ বিদ্যালয়ের মোড় এলাকায়  গতকাল বুধবার দুপুরে এক মানববন্ধন করেছে।

     এর আগে উপজেলা যুবলীগ থেকে তাকে মাদক ব্যবসা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অপর্কম ছড়িয়ে পড়ার কারণে আচারগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত পত্রে তাকে বহিষ্কার করা হয়। এছাড়াও ঐ যুবলীগ নেতার  বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। 

    মানববন্ধনে আব্দুর রাজ্জাক মাষ্টার, মোমতাজ উদ্দিন হায়াতপুরী, হাজী সুলতান উদ্দিন, মাওঃ মেহেদী হাসান, হাফেজ রুহুল আমিন, আশরাফ উদ্দিন নয়ন, আচারগাঁও ইউপি সদস্য এমদাদুল হক প্রমূখ ঝন্টুকে গ্রেফতার ও বিচার দাবী করে বক্তব্য রাখেন। উদং মধুপুর বড়বাড়ী গ্রামের আউয়াল,গিয়াস উদ্দিন,শাহজাহান মিয়া, ফজল মিয়া প্রমূখ জানান, ঝন্টু ইয়াবা সেবন করে ঘরে ঘরে নারী নির্যাতন করেছে। এত দিন যুবলীগ করার কারণে তার বিরুদ্ধে কথা বলতে সাহস পায়নি।

     সেলিনা নামে এক নারী জানান তাকে ইয়াবা ব্যবসা ও নারী সংগ্রাহের জন্য চাপ সৃষ্টি করে। এতে রাজি না হওয়া তাকে শ্লীলতাহানি করে। 


    বর্তমানে ঝন্টুর বাড়ি ছেড়ে আত্মগোপনে রয়েছে। ঝন্টুর পিতা আবুল কাসেমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমার ছেলে যদি অপরাধী হয়ে থাকলে আমিও তার বিচার চাই।


    প্রকাশিত: বুধবার, ২১ অক্টোবর, ২০২০

    Post Top Ad