Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে পুলিশের নামে প্রতারণা, লাখ টাকা হাতিয়ে আটক ১

    নোয়াখালীতে পুলিশের নামে প্রতারণা

    মোঃ ইব্রাহিম, নোয়াখালী:: নোয়াখালী বেগমগঞ্জে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার নাম ভাঙ্গিয়ে প্রতারণা মাধ্যমে লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে পুলিশ এক যুবককে আটক করেছে।আটকৃত মো. নুরে আলম মোহন (৩৩), বেগমগঞ্জ উপজেলার ৯নং মীরওয়ারীশপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোবারক আলী সারেং বাড়ির মৃত নুর বক্স সারেংয়ের ছেলে।

    বুধবার (১৭ জুন) বিকেলে এ ঘটনায় প্রতারণার শিকার লাইলী বেগম অভিযুক্ত যুবকের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এর আগে, গতকাল রাতে নোয়াখালী পুলিশ সুপারের নির্দেশে নোয়াখালী জেলা ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।

    মামলা সূত্রে জানা যায়, চৌমুহনী পৌরসভার হাজীপুর গ্রামের সওদাগর বাড়ির লাইলী বেগমের স্বামী গত (৭ এপ্রিল) একটি মামলায় গ্রেফতার হয় ।


    (৮ এপ্রিল) মোহন জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা তার আত্মীয় বলে মামলা থেকে লাইলী বেগমের স্বামীর নাম কাটিয়ে দেওয়া ও পুলিশ থেকে ছাড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়ে লাইলী বেগমের কাছ থেকে এক লক্ষ টাকা নেয়। পরে টাকা নেওয়ার পর থেকে সে আত্মগোপনে চলে যায়।

    নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad