Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনায় মৃত্যু বরন করলেন আরও ২ পুলিশ

                       
    রাজধানীতে করোনায় আক্রান্ত হয়ে আরও ২ পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে খবরটি নিশ্চিত করেছে ঢাকা মহানগর পুলিশ(ডিএমপি)।

    বুধবার রাতে কনস্টেবল আশেক মাহমুদ ও এএসআই আব্দুল খালেক নামে ওই দুই পুলিশ সদস্য মারা যায় বলে জানায় ডিএমপি। এর আগে করোনা ভাইরাসের পরীক্ষায় পজেটিভ আসলে পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট পিওএম দক্ষিণে কর্মরত এএসআই আব্দুল খালেক আইসোলেশন ছিলেন। অন্যদিকে করোনা পজেটিভ হয়ে ট্রাফিক উত্তরের এয়ারপোর্ট এলাকায় কর্মরত কনস্টেবল আশেক রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

    পুলিশ কনস্টেবল জসিম উদ্দিন (৪০) তিনি কুমিল্লার বুড়িচং উপজেলার বাসিন্দা ছিলেন। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। জসিম উদ্দিন ওয়ারি থানায় পুলিশ বিভাগে কর্মরত ছিলেন। ওয়ারি ফাঁড়িতে দায়িত্ব পালনের সময় তিনি করোনায় সংক্রমিত হন। তিনি পুলিশ সদস্যদের মধ্যে প্রথম করোনায় আক্রান্ত হয়ে মারা যান।


    ওয়ারি বিভাগের উপ-কমিশনার শাহ ইফতেখার আহমেদ সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, কয়েকদিন আগে জসিম উদ্দিনের শরীরে করোনার লক্ষণ পাওয়া যায়। এরপর করোনা সন্দেহে তাকে ফকিরাপুলের একটি হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়। ২৫ এপ্রিল তার নমুনা আইইডিসিআরে পাঠানো হয়।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad