Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ঝালকাঠিতে এবার করোনা আক্রান্ত পুলিশের এসআই | Digonto News BD


    মোঃ আল আমিন,ঝালকাঠি::  নতুন করে ঝালকাঠিতে আরও একজনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে।তবে নতুন আক্রান্ত ব্যক্তি জেলা সদরের নতুন এলাকার বাসিন্দা। 

    তিনিও নারায়ণগঞ্জ থেকে সম্প্রতি ঝালকাঠি আসেন। তিনি পুলিশের একজন এসআই। আর এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ৫ জনে।

    বষিয়টি নশ্চিতি করছেনে ঝালকাঠি সিভিল র্সাজন ডা.শ্যামল কৃষ্ণ হাওলাদার এবং ঝালকাঠির এনডিসি আহমেদ হাসান।সিভিল র্সাজন   শ্যামল কৃষ্ণ হাওাদার জানান, আইইডিসিআরে নমুনা পাঠানো হয়েছিল। 


    আজ রোববার (১৯ এপ্রিল)সকালে পরীক্ষায় ওই ব্যক্তির করোনা পজটেভি রিপোর্ট আসে। ঝালকাঠির এনডিসি আহমেদ হাসান জানান,   গত ক’দনি আগে স্থানীয়দের দেয়া খবরে ওই ব্যক্তির বাড়িতে গিয়ে তার নমুনা সংগ্রহ করা হয়। ওই ব্যক্তির মধ্যে করোনার লক্ষণ দেখে তার বাড়িটি লকডাউন করা হয়েছিল।

    প্রসঙ্গত, ১১ এপ্রিল সদর উপজলোর ধাঁনসিড়ি ইউনিয়নে একই পরিবারের শিশু সহ তিন জনের দেহে প্রথম বারের মত করোনায় সনাক্ত হওয়ার বিষয় টিনিশ্চিত করে স্বাস্থ্য বিভাগ। ওই পরবিারটি নারায়ণগঞ্জ থেকে সম্প্রতি ঝালকাঠির গ্রামের বাড়ি আসে। আর এ পরিবারে যাতায়েতের ফলে স্থানীয় এক ইউপি সদস্যের দেহে ১৫ এপ্রিল করোনা ভাইরাস সনাক্ত হয় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলজে হাসপাতালের পরীক্ষায়। 

    এদিকে গত ১৭ এপ্রিল ঝালকাঠি সদর উপজেলাকে লকডাউন ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করে জেলা প্রশাসক মো. জোহর আলী।


    প্রকাশিত: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

    Post Top Ad