Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আনোয়ারায় ট্রাক ও মোটর সাইকেল সংঘর্ষে ১ যুবক নিহত, আহত ২


    এস,এম,সালাহ্উদ্দীন, আনোয়ারা : চট্টগ্রাম আনোয়ারা উপজেলায় বাঁশখালী সড়কে শোলকাঁটা রাস্তায় মাথায় দ্রুতগামী ট্রাকের চাকায় শেষ হয়ে গেল মুমিনুল হক সোহেল (২৮) নামের এক যুবকের প্রাণ। 

    প্রত্যেক্ষসূত্রে জানাযায়, বাঁশখালীগামী এন জি এস সিমেন্ট ইন্ডাস্ট্রিজের চট্টমেট্রো ১১-০৯৪৫ নাম্বারের ট্রাক টি নিয়ন্ত্রণ হারিয়ে চাতরী চৌমুহুনীর দিকে আসা মোটর সাইকেলকে চাপাদিলে মোটর সাইকেলে থাকা তিনজন গুরুতর আহত হয়। তাদেরকে স্থানীয়রা পুলিশের সহযোগিতায়  উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল নিয়ে যাওয়ার পথে মুমিনুল হক সোহেলের মৃত্যু হয় ও মোটর সাইকেলে থাকা ২জন আহত হয় তবে ট্রাক চালক পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ ট্রাকটিকে আটক করেছে। 

    আনোয়ারা থানার এএসআই তানভীর ঘটনাস্থলে গেলে জানান,খবর পেয়ে পুলিশ এসে  আহত তিনজনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পৌছাঁনো হয়। ধারণা করা হচ্ছে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে এই দূর্ঘটনা ঘটেছে। মোটর সাইকেলটি ভাড়ায় চালিত বলে গুন্জন শুনা যাচ্ছে। মোটর সাইককেলে থাকা তিন জনের মধ্যে চালক পথিমধ্যে মৃত্যু বরণ করেন। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

     স্থানীয় সূত্রে জানান, মোহাম্মদ মুমিনুল হক সোহেল ১নং বৈরাগ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রণতালুকদার বাড়ী প্রকাশ ঘোরালার বাড়ীর মোহাম্মদ সৈয়দ জামানের বড় ছেলে। সে কাফকো সিকিউরিটিগার্ডে চাকরী করতেন। করোনা ভাইরাসে লকডাউন চলাকালে যাত্রীবাহী গাড়ি চলাচল না করায় মোটর সাইকেল নিয়ে যাত্রী আনা নেওয়ার জন্য বের হয়ে বাঁশখালী দিক হতে চাতরী চৌমুহুনী আসার পথে এই দূর্ঘটনা ঘটে। তার আড়াই বছরের তারিন নামে এক কন্যা সন্তান রয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

     ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ বলেন,ঘটনা শুনামাত্র পুলিশ পাঠাঁনো হয়েছে। পুলিশের সহযোগিতায় আহতদের চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়ার পথে সোহেল নামের একজনের মৃত্যুর সংবাদ পাওয়াগেছে। এই রির্পোট লিখা পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি, বিস্তারিত পরবর্তীতে জানানো হবে বলে জানান তিনি।


    প্রকাশিত: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

    Post Top Ad