Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সাগর-রুনি হত্যাকাণ্ডের প্রতিবেদন নিয়ে রুনির ভাইয়ের আবেগঘন স্ট্যাটাস


    আলোচিত সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকান্ডের ঘটনায় পরিবারের বাইরের দুজন অপরিচিত পুরুষের ডিএনএ নমুনা পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। ডিএনএ নমুনা অনুযায়ী ওই দুই পুরুষকে শনাক্ত করতে কাজ করছে র‌্যাব। র‌্যাবের পক্ষে গতকাল হাইকোর্টে দাখিল করা তদন্তের অগ্রগতি প্রতিবেদনে এ তথ্য আছে।

    gifs website

    এ মামলার অন্যতম আসামি তানভীরের আচরণ রহস্যজনক বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। আগের নির্দেশনা অনুযায়ী মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের অতিরিক্ত ডিআইজি খন্দকার শফিকুল আলম হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ প্রতিবেদন দাখিল করেন।

    আর এ ঘটনায় সোমবার (২ মার্চ) রাতে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নিহত সাংবাদিক রুনির ভাই নওশের রোমান। পাঠকের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

    ‘আজকে RAB একটা প্রতিবেদন জমা দিয়েছেন ...পুরো প্রতিবেদনে কি আছে এখনও জানিনা তবে যেটুকু শুনেছি তাতে যা মনে হয়েছে তা হলো, আগে যা যা বলেছে সেগুলোই প্রিন্ট করে দিয়েছে আদালতে। তবে “DNA প্রতিবেদন”,“দুইজন” এসব শুনলে অতীতের হয়রানির তীক্ত অভিজ্ঞতা আর নাটক সাজানোর শঙ্কা থেকে নিজেদের নিয়ে ভয়ে বুক ধরফর করতে থাকে।'

    নিজের ওপর অবিশ্বাস না, তদন্তকারী সংস্থাগুলোর গল্প বানানোর ব্যাপারে তীব্র বিশ্বাস থেকে হয়তো এটা হয় । তবে এবার প্রতিবেদনে বলা হয়েছে অপরিচিত দুইজন। জানিনা এই অপরিচিতদের কোনদিনও পরিচিত করাতে পারবেন কিনা?? তবে মেঘ পুরো বিষয় তা নিয়ে খুবই ভালো একটা কথা বলেছে। বড় হচ্ছে সব কিছু শুনে বুঝে, তাই শেয়ার করতে হয়। রূপা আপার থেকে কিছুটা শুনে মেঘ বলেছে “ওনারা কি এমন করে প্রতিবেদন দিয়েছে ঠিক যেমন আমরা স্ক্রেপবুক বানাই, একটু হাইলাইট করি, গ্লিটার দেই, সুন্দর করে সাজাই।"

    কেন আমি আমার বোনের মহা পরাক্রমশালী-ক্ষমতাবান ভাই বা মেঘের সুপারম্যান মামা হলাম না !! বোনটার জন্য কিছুই করতে পারলাম না ...কিছুই না ... ফ্রাস্ট্রেটিং।’

    প্রকাশিত: মঙ্গলবার, ০৩ মার্চ, ২০২০

    Post Top Ad